শিরোনামঃ-

» মোল্লারগাঁও ইউনিয়নে মেম্বারদের ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান

প্রকাশিত: ২২. জানুয়ারি. ২০২২ | শনিবার

দক্ষিন সুরমা প্রতিনিধিঃ

মোল্লারগাঁও ইউনিয়নে মেম্বারদের ব্যতিক্রমধর্মী এক অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে। ২২শে জানুয়ারি শনিবার (২২ জানুয়ারি) দুপুর ১২টার সময় যুক্তরাজ্য প্রবাসি আব্দুস সালাম দিলাল এর বাসভবনে মোল্লারগাও ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাধারন সদস্য পদপ্রার্থী ও নারী সংরক্ষিত সদস্য প্রার্থীদের নিয়ে গোপশহর ও খিদিরপুর যুবসমাজের পক্ষ থেকে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সংরক্ষিত নারী সদস্য প্রার্থী মালেকা বেগম (কলম মার্কা) , হাসনা হেনা (মার্কা তালগাছ) ও সাধারণ সদস্য প্রার্থী মোঃ মোর্শেদ খান  (বৈদ্যুতিক পাখা), আব্দুল খালেক (মার্কা ফুটবল), আব্দুল মুকিত (মার্কা তালা) প্রার্থীরা তাদের বক্তব্য ও বিজয়ী হলে কি করবেন সেই পরিকল্পনা তুলে ধরেন। তবে আব্দুল মুকিত (মার্কা তালা) তিনি অনুষ্ঠানে আসেননি।
বিশেষ করে নারী শিক্ষা, স্বাস্থ্য, বেকার জনসংখ্যাকে কাজে লাগানো ও অনগ্রসর শ্রেণিপেশার মানুষের কল্যানের জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি রাস্তাঘাট, স্কুল ও কলেজ, মসজিদ মাদ্রাসা ও সামাজিক সকল কাজ করে যাওয়ার আশা ব্যক্ত  করেন।
অনুষ্ঠানে ৩১ জানুয়ারি মোল্লারগাও ইউনিয়ন পরিষদ নির্বাচনে পূর্বে ও পরে  শান্তিপূর্ণ পরিবেশ, পরস্পরের প্রতি শ্রদ্ধা, সম্মান ও সামাজিক শৃঙ্খলা রক্ষার জন্য প্রত্যেকে অঙ্গীকার ব্যক্ত করেন।
যুক্তরাজ্য প্রবাসি বিশিষ্ট সমাজসেবী ও সংগঠক আব্দুস সালাম দিলাল এর সভাপতিত্বে ও মাহি আহমদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবী ও সংগঠক সোনাওর আলী সুহেল, শাহিন আহমদ, ২নং ওয়ার্ডের যুব সমাজের পক্ষ থেকে বক্তব্য রাখেন, মিজান আহমদ, পাপন, নাঈম আহমদ, জামাল আহমদ, আব্দুল্লাহ মোমিন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৬৬ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031