শিরোনামঃ-

» মোমেন ফাউন্ডেশনের পক্ষে জেলা মহিলা আওয়ামী লীগের শীতবন্ত্র বিতরণ

প্রকাশিত: ০৫. জানুয়ারি. ২০২২ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেন এর পক্ষে সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে নগরীতে শীতবন্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (৫ জানুয়ারি) দুপুর ১২টায় নগরীর মিরাবাজার আগপাড়া সহ বিভিন্ন এলাকায় এই শিতবন্ত্র বিতরণ করা হয়।

এসময় বক্তারা বলেন, সিলেট-১ আসনের সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপির ব্যক্তিগত তহবিলে গঠিত মোমেন ফাউন্ডেশন শীতের শুরু থেকে শীতার্ত মানুষের মধ্যে শিতবন্ত্র বিতরণ করে যাচ্ছে।

শীতার্ত মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালীদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করা প্রয়োজন। আসুন আমরা যে যা পারি তাই দিয়েই শীতার্তদের পাশে দাঁড়াই। মোমেন ফাউন্ডেশন সৃষ্টি করা হয়েছে এবং এ সংস্থা সবসময় অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকবে।

সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সালমা বাছিত এর সভাপতিতে ও জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলার চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হেলেন আহমেদ’র পরিচালনায় শীতবন্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিলকিস নূর, সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এ.জেড রওশন জেবিন রুবা, সহ-সাংগঠনিক সম্পাদিকা অঞ্জনা সরকার, তথ্য ও গবেষণা সম্পাদক সাজেদা পারভিন, ধর্ম বিষয়ক সম্পাদিকা কয়তুননেছা, সদস্য মিলন বেগম, নাছিমা আক্তার কণা, লিপি রানী বণিক, হাসিনা মাহিউদ্দিন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭৬ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930