শিরোনামঃ-

» উন্নয়নের স্বার্থে সিলেট-৩ আসনে নৌকায় ভোট দিন : আলম খান মুক্তি

প্রকাশিত: ০১. সেপ্টেম্বর. ২০২১ | বুধবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ও রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রার্থী হাবিবুর রহমান হাবিবের সমর্থনে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেছেন, আগামী ৪ সেপ্টেম্বর উন্নয়নের স্বার্থে সিলেট-৩ আসনে আওয়ামীলীগের প্রার্থীকে বিজয় করতে হবে। তিনি বলেন, ‘নৌকা স্বাধীনতা, গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক।

তাই আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। নৌকা মার্কাই বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে চলতে শিখিয়েছে।’ ‘জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সততার রোল মডেল হিসেবে বিশ্বের দরবারে পরিচিতি পেয়েছেন। তিনি দলমত নির্বিশেষে সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে সিলেট-৩ আসনকে বিজয় এনে দিয়ে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার আহŸান জানান।

তিনি মঙ্গলবার বিকাল ৪টায় (৩১ আগস্ট) সিলেট-৩ আসনের উ-পনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ও রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রার্থী হাবিবুর রহমান হাবিবের সমর্থনে দক্ষিণ সুরমার মোগলাবাজারে গণংযোগ ও পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। পরে তিনি মোগলাবাজারের বিভিন্ন বিপতী বিতান, মুদী দোকান, মাছ বাজার, সবজি বাজার, গাড়ি চালক সহ বিভিন্ন পেশাজীবী মানুষের মাঝে সিলেট-৩ আসন উপ-নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেছেন।

মোগলাবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি মকবুল হোসেনের সভাপতিত্বে ও সহ সভাপতি রুহুল ইসলাম তালুকদারের পরিচালনায় সভায় প্রধান বক্তার বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার বলেন, ‘সিলেট-৩ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী হাবিবুর রহমান হাবিব একজন সৎ ও পরিশ্রমী ব্যাক্তি। আগামী ৪ সেপ্টেম্বরের সিলেট-৩ আসনের উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী হাবিবুর রহমান হাবিব বিপুল ভোটে বিজয়ী হলে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে।’

তিনি সর্বস্তরের ভোটারবৃন্দের প্রতি আহŸান জানিয়ে বলেন, যারা কালো টাকার বিনিময়ে ভোট কেনার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে সতর্ক থাকবেন এবং প্রতিরোধ গড়ে তুলতে যুবলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার বিজয় সুশ্চিত করতে হবে।

গণসংযোগ ও পথ সভায় বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের আহŸায়ক নুরুল ইসলাম, আনিসুজ্জামান আনিস, আব্দুর রব সায়েম, সুলতান মাহমুদ সাজু, যুক্তরাজ্য প্রবাসী সেবুল ইসলাম, যুক্তরাজ্য প্রবাসী শামসুল ইসলাম দলা, শাহীন আহমদ, আলী হোসেন, আফজল হোসেন, রূপম আহমদ, সেবুল আহমদ সাগর, সাইদুর রহমান, এমদাদ হোসে ইমু, সাকারিয়া হোসেন সাকির, আল মুমিন, আখতার হোসেন, সাবেল আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সভাপতি ছদরুল আহমদ, আমিনুল ইসলাম আমিন, সারোয়ার হোসেন, আব্দুল কাদির ইমন, সাদিকুর রহমান সোহাগ, নাহিদুর রহমান সাব্বির, হুমায়ুন রশীদ সুমন, মাহিন আহমদ, বাবু আহমদ, মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৮৭ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031