শিরোনামঃ-

» শোকাবহ আগস্ট উপলক্ষ্যে অগ্রণী ব্যাংক শিবগঞ্জ শাখার গাছের চারা বিতরণ

প্রকাশিত: ২৪. আগস্ট. ২০২১ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে অগ্রণী ব্যাংক লিমিটেড শিবগঞ্জ শাখা সিলেটের উদ্যোগে গ্রাহকদের মাঝে গাছের চারা বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৪ আগস্ট) সকাল ১১টায় শিবগঞ্জ শাখায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অগ্রণী ব্যাংক লিমিটেড শিবগঞ্জ শাখার শাখা ব্যবস্থাপক মোঃ ওলিউর রহমানের সভাপতিত্বে কর্মসূচীর শুরুতে পবিত্র কোরান তেলওয়াত করেন, শিবগঞ্জ শাখার অফিসার মোঃ আব্দুর রহিম।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংক লিমিটেড সিলেট সার্কেলের উপ-মহাব্যবস্থাপক মাহমুদ রেজা।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, অগ্রণী ব্যাংক লিমিটেড, সিলেট পূর্ব অঞ্চলের অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মোর্শেদা আক্তার, পশ্চিম অঞ্চলের অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মোঃ আব্দুল লতিফ, প্রভাতী ইন্সুরেন্স কোঃ লিঃ এর সহব্যবস্থাপনা পরিচালক সানাউল ইসলাম সুয়েজ, ১৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি ও মনোয়ার সিএনজির ডাইরেক্টর সাজুওয়ান আহমদ, লালদিঘীরপার কর্পোরেট শাখার ব্যবস্থাপক ও সহকারী-মহাব্যবস্থাপক নেহার জ্যোতি পুরকায়স্থ, স্টেশন রােড শাখার ব্যবস্থাপক চম্পক কিশোর দত্ত, গোলাপগঞ্জ শাখার ব্যবস্থাপক আনোয়ার হোসেন সহ শিবগঞ্জ এলাকার বিশিষ্ট ব্যবসায়ীগণ।

শিবগঞ্জ শাখার পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন, প্রিন্সিপাল অফিসার মোঃ ওমর ফারুক, সিনিয়র অফিসার পলাশ দাস, সিনিয়র অফিসার জয়া রানী তরফদার এবং অফিসার শাহ মাহমুদ।

এছাড়া শিবগঞ্জ শাখার বিশিষ্ট গ্রাহক এডভোকেট কামরুজ্জামান কামরান ও মোঃ আমির হোসেন বক্তব্য প্রদান করেন।

উক্ত কর্মসূচীতে ১৫ আগষ্টে শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকলকে শ্রদ্ধার সহিত স্মরন করা হয় এবং গ্রাহকদের মাঝে পরিবেশবন্ধু গাছের চারা বিতরণ করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫৭ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031