শিরোনামঃ-

» দাউদপুর ইউনিয়ন সচেতন নাগরিক সমাজের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৩. আগস্ট. ২০২১ | শুক্রবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের সচেতন নাগরিক সমাজ আয়োজিত এক মতবিনিময় সভা শুক্রবার (১৩ আগষ্ট) বিকেল অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট মুরব্বি আব্দুল গফফার এর সভাপতিত্বে ও সচেতন সমাজের সদস্য আনছার আলীর পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, দাউদপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ দেলোওয়ার হোসেন।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিশিষ্ট মুরব্বি পংকি মিয়া, জয়নাল মিয়া, ছুনু মিয়া, ফারুক আহমদ, আব্দুস শুক্রর, আমীর আলী, আব্দুল রহমান, আব্দুল খালিক, ফারুক আহমদ, আছকর আলী, আব্দুস ছত্তার, ধলা মিয়া, সাইফুল ইসলাম, সচেতন সমাজের মধ্যে মনছুর আহমদ, দুলাল মিয়া, আনা মিয়া, হেলন মিয়া, ফরিদ মিয়া, দিলু মিয়া, খছরু মিয়া, লায়েক, খালেদ, লেবু, দুলাল আহমদ, বিলাল মিয়া, আলাউদ্দিন, কয়েছ আহমদ, আব্দুর রহিম, মুমিনুল ইসলাম মাজেদ সহ দাউদপুর ইউনিয়ন সচেতন সমাজের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, আমরা দীর্ঘদিন থেকে জাতীয় পার্টির রাজনীতির সাথে সক্রিয় ছিলাম। গত ৯ আগষ্ট দাউদপুর ইউনিয়ন জাতীয়পার্টি ও অংগ সংগঠনের সভায় সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে সংসদ সদস্য পদপ্রার্থী দলের প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিকের আচরণে ক্ষুব্ধ হয়ে অসংখ্য জাপা নেতাকর্মীরা দল থেকে প্রদত্যাগ করেছি।

এর জের ধরে গত ১১ আগষ্ট বুধবার দাউদপুর চৌধুরী বাজারে একটি কমিউনিটি সেন্টারে সভা থেকে জাপা নেতারা পদত্যাগকৃত নেতৃবৃন্দকে নিয়ে বিশৃঙ্খল কথাবার্তা বলেন। দুঃখজনক হলেও সত্য এসময় প্রার্থী আতিকুর রহমান আতিক সভায় উপস্থিত ছিলেন।

বক্তারা হুসিয়ারী উচ্চারণ করে বলেন, অনতিবিলম্বে এধরণের বেফাস মন্তব্য ও অপপ্রচার থেকে বিরত থাকার আহবান জানান। অন্যতায় দাউদপুর ইউনিয়নের সচেতন সমাজ ঐক্যবদ্ধ হয়ে অপপ্রচার ও অরুচিকর বক্তব্যের জবাব দিতে বাধ্য হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯১ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930