শিরোনামঃ-

» জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে শোক সভা

প্রকাশিত: ১৩. আগস্ট. ২০২১ | শুক্রবার

বঙ্গবন্ধু সারাজীবন অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করেছেন একটি স্বাধীন রাষ্ট্রের জন্য : এড. মিসবাহ উদ্দিন সিরাজ

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশকে স্বাধীন করেছেন।

তিনি সারাজীবন অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করেছেন, একটি স্বাধীন রাষ্ট্রের জন্য। আর বঙ্গবন্ধুর কারণে এবং বঙ্গবন্ধুর ডাকেই এটি সম্ভব হয়েছে। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, জনগণের প্রতি জাতির পিতার যে ভালাবাসা, সম্মানবোধ ও মমত্ববোধ ছিল তা সকলের জন্য অনুকরণীয়।

তিনি শুক্রবার (১৩ আগস্ট) নগরীর জেলরোডস্থ বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন (বিএমবিএফ) কার্যালয়ে সিলেট বিভাগ, জেলা ও মহানগর শাখার যৌথ উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন (বিএমবিএফ) সিলেট বিভাগের সভাপতি বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী হাবিবুর রহমান লিটনের সভাপতিত্বে ও সিলেট বিভাগীয় সাধারণ সম্পাদক মনোরঞ্জন তালুকদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ সিলেট বিভাগের সভাপতি এড. সরওয়ার আহমদ চৌধুরী আবদাল, জেলা এডিশনাল পিপি এড. শামসুল ইসলাম, বিএমবিএফ কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ড. দিলীপ কুমার দাশ চৌধুরী, বিএমবিএফ সিলেট জেলা সভাপতি আশরাফুর রমান চৌধুরী, মহানগর শাখার সভাপতি মো. বশির আহমদ, ১৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোতাহির হোসেন, বিএমবিএফ সিলেট বিভাগের সহ সভাপতি সমাজকর্মী মো. বেলাল উদ্দিন, কোষাধ্যক্ষ এস এম বিল্লাহ, সহ সভাপতি সুরঞ্জিত বর্মন।

স্বাগত বক্তব্য রাখেন, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন (বিএমবিএফ) এর সিলেট বিভাগীয় যুগ্ম সম্পাদক ফাইয়াজ হোসেন ফরহাদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ মো. রাশেদুল ইসলাম পিন্টু, শাকিল আহমদ, তুহিন চৌধুরী, আলী হোসেন রাসেল, মো. সাদী, আব্দুল কুদ্দুছ, সজিব কর্মকার, বিপ্লব পাল, বরুন বৈদ্য, দ্বারা মিয়া প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৬৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930