শিরোনামঃ-

» অধ্যাপক ডা. শাহরিয়ার হোসেন চৌধুরীর সুস্থতা কামনা করলো ড্যাব কেন্দ্রীয় কমিটি

প্রকাশিত: ০৮. আগস্ট. ২০২১ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

করোনায় আক্রান্ত বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর কেন্দ্রীয় কার্যকরী কমিটির সহ-সভাপতি ও সিলেট মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরীর সুস্থ্যতা কামনা করেছেন ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর কেন্দ্রীয় কমিটি।

রবিবার (৮ আগস্ট) ড্যাব কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ডাঃ মোহাম্মদ ফখরুজ্জামান সাক্ষরিত এক বিবৃতিতে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর সম্মানিত সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ ও সম্মানিত মহাসচিব ডা. মোঃ আব্দুস সালাম তাঁর আশু রোগমুক্তি ও সুস্থ দীর্ঘায়ু কামনা করেছেন। তাঁরা ড্যাব এর সর্বস্তরের নেতা-কর্মীদের ডা. শাহরিয়ার হোসেন চৌধুরীর রোগমুক্তির জন্য দোয়া করেছেন। মহান আল্লাহ তাঁকে দ্রুত সুস্থতা দান করুন।

এদিকে ড্যাব সিলেট জেলার সাধারণ সম্পাদক ডা. মোঃ শাকিলুর রহমান বলেন, অধ্যাপক ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী গত কিছুদিন ধরে মৃদু সংক্রমনে ভুগছিলেন, আজ ডা. শাহরিয়ার হোসেন চৌধুরীর করোনা পরীক্ষা করানো হলে তার পজিটিভ রিপোর্ট আসে।

তাৎক্ষনিক কোভিড ১৯ চিকিৎসকদের পরামর্শে তাঁকে নর্থ ইষ্ট মেডিকেল কলেজের কভিড আইসোলেশন ইউনিটের কেবিন ব্লকে ভর্তি করে চিকিৎসা সেবা প্রধান করা হচ্ছে।

বর্তমান তাঁর অবস্থা কিছুটা স্থিতিশীল রয়েছে। যেহেতু তিনি হাইপারটেনশনের রুগী তাই তাঁকে নিয়ে চিকিৎসকরা সতর্ক অবস্থানে রয়েছেন। ইনশাআল্লাহ, আমরা আশা করছি তিনি অতি শীগ্রই সুস্থ হয়ে উঠবেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯৬ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031