শিরোনামঃ-

» দক্ষিণ সুরমার বিভিন্ন স্থানে গণসংযোগ সিলেট-৩ আসনের বাসিন্দাদের জন্য আমার দরজা খোলা সব সময় : শফি এ চৌধুরী

প্রকাশিত: ২৩. জুলাই. ২০২১ | শুক্রবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ
জাতীয় সংসদের সিলেট-৩ আসনের উপ নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ বলেছেন, কখনও ব্যক্তিস্বার্থে রাজনীতি করিনি। আমাার রাজনীতির লক্ষ্যই হচ্ছে মানুষের কল্যাণে কাজ করা।

সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর দক্ষিণ সুরমার মোগলাবাজার-আনিলগঞ্জ, মুর্তি-জালালাপুর, সিলাম লালাবাজার সংযোগ সড়ক নির্মাণ করে দিয়েছি। যে সড়ক দিয়ে পুরো উপজেলায় যাতায়াত করতে পারছেন এ অঞ্চলের মানুষ। ঘরে ঘরে শিক্ষার আলো পৌছে দিতে কাজ করছি আজীবন। যার স্বাক্ষী হিসেবে রয়েছে লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রী কলেজ। শফি চৌধুরী  আরো বলেন, রাজনীতি মানুষের জন্য, আমার নিজের কোন কিছু চাওয়ার-পাওয়ারও নেই। পরম করুণাময় আমাকে অনেক কিছু দিয়েছেন। জীবনের শেষ বয়সে এসে উন্নয়নের কথা চিন্তা করে আপনাদের আহ্বানে সাড়া দিয়ে নির্বাচনে দাঁড়িয়েছি। আগামী ২৮ জুলাই উপ-নির্বাচনে আমাকে মটর গাড়ি (কার) চিহ্নে ভোট দিয়ে জয়যুক্ত করুন। আপনাদের জন্য আমার সেবার দরজা খোলা থাকবে সব সময়।

তিনি শুক্রবার (২৩ জুলাই) দক্ষিণ সুরমার সিলাম-চকেরবাজার-কলারতল-জালালপুর ইউনিয়নের জালালপুর বাজার, মুর্তি আনিলগঞ্জ বাজার, মোগলাবাজার এবং দাউদপুর ইউনিয়নের রাখালগঞ্জ বাজারে নির্বাচনী পথসভা সমূহে এসব কথা বলেন তিনি।

গণসংযোগকালে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, যুব সমাজ, ছাত্র সমাজ সহ সর্বস্তরের জনসাধারণ মানুষ তাঁর সাথে উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১০১ বার

Share Button

Callender

August 2022
M T W T F S S
« Jul    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031