শিরোনামঃ-

» আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১৯. জুলাই. ২০২১ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে চলমান করোনা পরিস্থিতিতে পর্যাপ্ত স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গরীব ও অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১৯ জুলাই) বিকেল ৪টায় আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সভাপতি শাহ আনোয়ার হোসেন চিশতী ও সহধর্মিনী ফাইন্যান্স ডিরেক্টর নুর জাহান ফেরদৌসী হোসেন চিশতীর অর্থায়নে দক্ষিণ সুরমার তেতলী উত্তরপাড়ার খাজা মহলে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন নেতৃবৃন্দ।

আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট বাংলাদেশ কান্ট্রি কমিটির সভাপতি মো. আলী নেওয়াজ আজিজের সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফারুক আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের মধ্যেও প্রবাসীদের এই সহায়তায় অনেক অসহায় পরিবারের মুখে হাসি ফুটছে। এর প্রতিদান সহায়তা দানকারীরা যেমন পাবেন, তেমনি সমাজের অনেক উপকার হবে।

তিনি বলেন, প্রবাসীরা বিদেশের মাটিতে অনেক কষ্টের মধ্যে দিনযাপন করেও দেশের মানুষের কথা না ভুলে তারা সব সময় অসহায় মানুষের সাহায্যে এগিয়ে যাচ্ছেন। তিনি আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন।

দক্ষিণ সুরমা থানা ছাত্রলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য মো. শামিম আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামিম আহমদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, লিটন আহমদ, ট্রাস্ট্রের সহ সভাপতি নাদিয়া বেগম, বিশিষ্ট সমাজসেবী ও শালিস ব্যক্তিত্ব হাজী শাহ আলম, সিলেট মহানগর ১৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শুয়েব আক্তার সানু, ট্রাস্টের সদস্য কয়েছ আহমদ কয়েছ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৮৮ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930