শিরোনামঃ-

» বালাগঞ্জে দিনভর গণসংযোগ ও পথসভা; সিলেট-৩ আসনের জনসাধারণকে শফি এ চৌধুরী ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ১৯. জুলাই. ২০২১ | সোমবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ

জাতীয় সংসদের সিলেট-৩ আসনের উপ নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী তাঁর নির্বাচনী এলাকা দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীর প্রতি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন, ত্যাগের মহিমায় উদ্ভাসিত এই ঈদ সবার ঘরে ঘরে নিয়ে আসুক উৎসবের আমেজ।

তিনি আজ সোমবার (১৯ জুলাই) বালাগঞ্জের বোয়ালজুড় ইউনিয়ন ও পৈলনপুর ইউনিয়নে ৫টি পথসভায় বক্তৃতাকালে এই শুভেচ্ছা জানান।

শফি চৌধুরী বলেন, বালাগঞ্জবাসী যোগযোগের ক্ষেত্রে এখনো অনেকটা পিছিয়ে রয়েছেন। তৎকালিন বিএনপি সরকারের আমলে এম.ইলিয়াস আলীর মাধ্যমে এই অঞ্চলের অনেক উন্নয়ন হয়েছে। এরপর থেকে বঞ্চিত রয়েছেন বালাগঞ্জের মানুষ। যেহেতু বিএনপি এবারের উপ-নির্বাচনে আসেনি, সেহেতু আমি আপনাদের আহ্বানে সাড়া দিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছি।

বিজয়ী হলে ইনশা আল্লাহ বালাগঞ্জের কোনো রাস্তাঘাট কাচা থাকবে না। পৈলনপুরের উত্তর কুশিয়ারা নদীতে আরেকটি সেতু নির্মাণ আমার স্বপ্ন। নির্বাচিত হলে সেই স্বপ্ন পূরণ করবো ইনশাআল্লাহ। তিনি একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান।

গণসংযোগকালে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, যুব সমাজ, ছাত্র সমাজ সহ সর্বস্তরের জনসাধারণ মানুষ তাঁর সাথে উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১২২ বার

Share Button

Callender

February 2023
M T W T F S S
« Jan    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728