শিরোনামঃ-

» করোনা থেকে মুক্তির জন্য দোয়া দিবস পালিত

প্রকাশিত: ১৬. জুলাই. ২০২১ | শুক্রবার

সালাত ও ধৈর্যের মাধ্যমে আল্লাহর সাহায্য প্রার্থনা করতে হবে : খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টারঃ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে দেশ ও জাতির মুক্তি এবং রুপগঞ্জের ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহতদের মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায় খেলাফত মজলিসের কেন্দ্র ঘোষিত দেশব্যাপী দোয়া দিবস কর্মসূচির অংশ হিসেবে সিলেট মহানগর শাখার উদ্যোগে আয়োজিত বিশেষ দোয়া মাহফিলে নেতৃবৃন্দ বলেছেন, “বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস মুমিনদের জন্য একটি ঈমানী পরীক্ষা। প্রাকৃতিক দুর্যোগ আর অগ্নিকান্ডের মতো ভয়াবহ বিপদ বিপর্যয়ে হতাশ হলে চলবেনা।

সর্বাবস্থায় আল্লাহর উপর ভরসা ও তাওয়াককুল রাখতে হবে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে দেশ ও জাতির মুক্তির জন্য আল-কোরানের নির্দেশনা অনুযায়ী ধৈর্য ও সালাতের মাধ্যমে আল্লাহর সাহায্য প্রার্থনা করতে হবে।”

আজ শুক্রবার (১৬ জুলাই) বাদ জুমা নগরীর জজকোর্ট মসজিদে খেলাফত মজলিস সিলেট মহানগর শাখা আয়োজিত বিশেষ দোয়া মাহফিলে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।

কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি অধ্যাপক মুহাম্মদ বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা তাজুল ইসলাম হাসানের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জোনাল ইনচার্জ ডাঃ এ এ তাওফীফ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর শাখার সহসভাপতি অধ্যক্ষ মুহাম্মদ আব্দুল হান্নান, ডাঃ মুহাম্মদ ফয়জুল হক, সিলেট জেলা সহসভাপতি এডভোকেট মুহাম্মদ ফজর আলী, মহানগর শাখার বায়তুলমাল সম্পাদক মোঃ মাসুদ আহমদ, সমাজকল্যাণ সম্পাদক ইনজিনিয়ায় শাহজাহান কবির ডালিম, অফিস ও প্রচার সম্পাদক মাওলানা কাওছার আহমদ চৌধুরী, শ্রম বিষয়ক সম্পাদক মাওলানা মাশুক আহমদ, সহকারী সাংগঠনিক সম্পাদক তৌফিকুল ইসলাম ছাবিবর, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগর সভাপতি সাইফুল ইসলাম জলিল, শ্রমিক মজলিস সিলেট মহানগর সভাপতি মাওলানা সেলিম আহমদ, ছাত্র মজলিস নেতা লিটন আহমদ জুম্মান, ফখরুল ইসলাম চৌধুরী ও মুস্তফা আহমদ সোহান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১২৩ বার

Share Button

Callender

February 2023
M T W T F S S
« Jan    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728