শিরোনামঃ-

» রিকশা, ব্যাটারি রিকশা ও ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের আম্বরখানা আঞ্চলিক কমিটি গঠন

প্রকাশিত: ০৯. জুলাই. ২০২১ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ

রিকশা, ব্যাটারি রিকশা ও ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের সিলেট মহানগরের আম্বরখানা আঞ্চলিক কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (৯ জুলাই) করোনার স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এই আঞ্চলিক কমিটি গঠন করা হয়।

মো. তাজুল ইসলামকে সভাপতি ও কোরবান আলীকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শামিমুল ইসলাম, শহিদুল ইসলাম, মো: শহিদুল মিয়া, মো: স্বপন আহমদ, জাহাঙ্গীর মিয়া, সহ সাধারণ সম্পাদক সুরুজ আলী, জহিরুল আলম, সাংগঠনিক সম্পাদক মো. মাসুম বিল্লাহ, দপ্তর সম্পাদক আল আমিন, অর্থ সম্পাদক জসিম আহমদ, প্রচার সম্পাদক ইউসুফ আলী, সদস্য কাজী দেলোয়ার, রজব আলী, হাবিবুর রহমান, ইস্তাক উদ্দিন, জুবায়ের আহমদ, জুবেল মিয়া, মাসুম মিয়া, জাবেদ আহমদ।

সিলেট মহানগরের আম্বরখানা আঞ্চলিক কমিটি গঠন উপলক্ষে শহিদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রিকশা, ব্যাটারি রিকশা ও ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ নেতা আবু জাফর, প্রণব জ্যোতি পাল, মো. তাজুল ইসলাম, শামিমুল ইসলাম, কোরবান আলী, রিয়াজ আহমদ, মঞ্জু মিয়া, রজব আলী, মাসুম মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, করোনায় বিপর্যস্থ শ্রমজীবী মানুষ। বিভিন্ন পেশা থেকে ছাঁটাইকৃত শ্রমজীবী মানুষ স্বকর্মসংস্থানে ব্যাটারি রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করছে।

তাছাড়া লকডাউন সফল করতে হলে প্রয়োজন শ্রমজীবী মানুষের ঘরে ঘরে খাবার ও নগদ অর্থ সহযোগিতা প্রদান করা কিন্তু এবারের লকডাইনে পূর্বে শ্রমজীবী মানুষদের সেই সহযোগীতাও করা হয়নি।

নেতৃবৃন্দ বলেন, করোনাকালীন সময়ে মানবিক কারণে নগরীতে ব্যাটারি রিকশা চলাচলে বাধা, আটক ও চালকদের হয়রানি বন্ধের আহবান জানান ।

এই সংবাদটি পড়া হয়েছে ১২৮ বার

Share Button

Callender

February 2023
M T W T F S S
« Jan    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728