শিরোনামঃ-

» মেয়র আরিফকে সাথে নিয়ে স্টুডেন্ট ইউনিটি’র পরিচ্ছন্ন অভিযান

প্রকাশিত: ২৯. জুন. ২০২১ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ
স্টুডেন্ট ইউনিটি (ডিজেস্টার ম্যানেজমেন্ট), সিলেট এর উদ্যোগে মঙ্গলবার (২৯ জুন) ভোর ৬টা থেকে বন্দরবাজার, মহাজনপট্টি, রংমহল টাওয়ার, পেপার পয়েন্ট, পোস্ট অফিসের সামনে ও সিটি কর্পোরেশনের পয়েন্ট সহ আশপাশের রাস্তাঘাট, দোকান ও মার্কেটের সামন পরিষ্কার পরিচ্ছন্ন ও স্যানিটেশন করা হয়।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী সংগঠনটির কার্যক্রম পরিদর্শন-সহ নিজেই পরিচ্ছন্ন ও জীবাণুনাশক কাজে অংশ নিয়ে সংগঠনের কর্মীদের উৎসাহ প্রদান করেন এবং মহামারী করোনাকালীন সময়ে সিটি কর্পোরেশনের রাস্তাঘাট পরিচ্ছন্ন ও জীবাণুনাশক করার কাজে নিয়োজিত সংগঠনের আর্ত মানবতার সেবার প্রশংসা করেন।

বন্দরবাজার শাখার একজন ব্যাংক কর্মকর্তা বলেন, শিক্ষার্থীদের মানবসেবার এই উদ্যোগ জাতীয় দূর্যোগে পরিষ্কার পরিচ্ছন্ন সত্যিই প্রশংসনীয়। এই কাজ অব্যাহত থাকলে সারাদেশে সিলেটের এই সংগঠন রোল মডেল হিসেবে পরিচিত হবে।

এসময় আবহাওয়ার এই প্রতিকূল পরিবেশেও সংগঠনের প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংগঠনের আহবায়ক বদরুল আজাদ রানা বলেন, মেয়র মহোদয় চলমান মহামারিতে দেশের স্বার্থে রাস্তাঘাট পরিষ্কার পরিচ্ছন্নকরণ ও স্যানিটাইজ করার লক্ষ্যে আর্ত মানবতার সেবায় কাজ করার বিষয়ে আমাদের সংগঠনকে সম্মতি প্রদান সহ পুলিশ কমিশনার সিলেট মেট্রোপলিটন মহোদয়ের মাধ্যমে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করা এবং পাশাপাশি জেলা প্রশাসক, সিলেট মহোদয়কে আমাদের কার্যক্রমগুলোর বিষয়ে অবগত করে পরিচ্ছন্ন কাজে মেয়র মহোদয় সহ কার্যালয়ের সম্মতি ও সার্বিক সহযোগিতা করার জন্য সংগঠনের পক্ষ থেকে থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞ জ্ঞাপন করছি।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৫৭ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031