শিরোনামঃ-

» চার চিকিৎসককে সম্মাননা জানাল এইডেডিয়ান-৯৩

প্রকাশিত: ২৭. জুন. ২০২১ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

অনেকদিন পর এই করোনাকালীন সময়েও একত্রিত হয়েছিলেন দি এইডেডিয়ান্স-৯৩ ব্যাচের বন্ধুরা। সন্ধ্যা থেকে শুরু হয়ে মধ্য রাত পর্যন্ত চলে আ্ড্ডা। আড্ডার ক্ষেত্র তৈরী করেন এইডেডিয়ান-৯৩ ব্যাচের চিকিৎসকরা। তাঁরা করোনাকালীন সময়ে সাধারন মানুষের কল্যাণে কাজ করেন। কঠিন এই সময়ে দূরে না থেকে সেবা দিয়ে যান সাধারন মানুষকে।

তাঁদের এই আত্মত্যাগ কখনো ভুলার নয়। রবিবার (২৭ ‍জুন) রাতে নগরীর বারুতখানা একটি হোটেলে এইডেডিয়ান-৯৩ ব্যাচের বন্ধুদের নিয়ে আয়োজন করা হয় বন্ধু আড্ডা।

সংবর্ধিত করা হয় চিকিৎসা সেবায় অসামান্য অবদান রাখায় চার চিকিৎসককে। তাঁরা হলেন, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক সার্জন ও কনসালটেন্ট ডা. বিপুল চন্দ্র ঘোষ, ডা. অরুন কুমার চন্দ, কুমিল্লা মেডিকেল কলেজের কনসালটেন্ট ডা. এনামুল ইসলাম, ডা. এম. এ রকিব।

আব্দুস সামাদের সভাপতিত্বে ও এনায়েত হোসেনের পরিচালনায় আলোচনায় অংশ নেন, মাহমুদুল হাসান বাবু, আব্দুর রকিব তুহিন, ফয়সল আহমদ বাবলু, ফয়সল আহমদ, মুজাহিদ আহমদ, আলমগীর কবির মুন্না, শেখ দেলওয়ার আহমদ, হারুনুর রশীদ, বেলায়েত আহমদ লিমন, জিয়া উদ্দিন জায়গীরদার, মো. সাইফুল ইসলাম, আরিফ শাহেদ শাহরিয়ার, তুহিন দাস টিটু, মতিয়ার রহমান, লিয়াকত হোসাইন, এম এ কামিল, হাসিনুজ্জামান, সোহেল বক্স, ঁজামিল আহমদসহ প্রমূখ।

পরে সংবর্ধিত অতিথিদের হাতে তুলে দেওয়া হয় ক্রেস্ট ও উপহার।

অনুষ্ঠানে আর্থিক সহযোগিতা করেন প্রবাস ও দেশে থাকা এইডেডিয়ান্স-৯৩ ব্যাচের বন্ধুরা।

এই সংবাদটি পড়া হয়েছে ১৮৮ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031