শিরোনামঃ-

» ইসলামী ব্যাংক চন্ডিপুল উপশাখার উদ্বোধন

প্রকাশিত: ২১. জুন. ২০২১ | সোমবার

ইসলামী ব্যাংক সেবার মাধ্যমে যে আস্থা ভালোবাসা ও বিশ্বাস অর্জন করেছে সেই ধারাবাহিকতায় এই ব্যাংক হউক আমাদের সকলের ব্যাংক : মেয়র আরিফুল হক চৌধুরী

স্টাফ রিপোর্টারঃ

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ইসলামী ব্যাংক ব্যাংকিং জগতে সেবাদানে অন্যান্য ব্যাংকের তুলনায় সর্বাধিক সেবাদানকারী প্রতিষ্ঠান।

ব্যবসায়ী সহ সাধারন জনগনের মাধ্যমে আমি যা উপলব্ধি করি তা থেকে ইসলামী ব্যাংকের সেবার গুনগত মানের ব্যাপারে আশাবাদী।

তিনি হযরত শাহজালাল (র:) ও শাহপরান (র:) এর পূন্যভূমিতে মানুষের সেবার মাধ্যমে যে আস্থা ভালোবাসা ও বিশ্বাস অর্জন করেছে এর মাধ্যমে ইসলামী ব্যাংক হউক আমাদের সকলের ব্যাংক। ইসলামী ব্যাংক চন্ডিপুল উপশাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সোমবার (২১ জুন) সকালে সিলেটের দক্ষিন সুরমার চন্ডিপুলে ইসলামী ব্যাংকের ১৮৮তম চন্ডিপুল উপশাখার উদ্বোধনী অনুষ্ঠান দক্ষিন সুরমা কলেজ সংলগ্ন ইকবাল টাউন সেন্টারে অনুষ্ঠিত হয়।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনাল প্রধান শিকদার মোহাম্মদ শিহাবুদ্দীনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, চন্ডিপুল উপশাখার ইনচার্জও সিনিয়র প্রিন্সিপাল অফিসার আব্দুল ওয়াহিদ। ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: দক্ষিন সুরমা শাখা প্রধান ফাষ্ট এ্যসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট শাখা প্রধান মো: শহীদ আহমদ, ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও লালদিঘীরপাড় শাখা প্রধান মো: নূরুজ্জামান, ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও আম্বরখানা শাখা প্রধান রাব্বী কামাল চৌধুরী, গ্রাহকদের পক্ষে বক্তব্য রাখেন বাইপাস ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারন সম্পাদক নুর আহমদ খান সাদেক।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জিন্দাবাজার শাখার এফএভিপি ও শাখা প্রধান জাফর আহমেদ, বিশ্বনাথ শাখার শাখা প্রধান এসএভিপি জনাব দুলাল হোসেন, গোয়ালাবাজার শাখার শাখা প্রধান ও এফএভিপি আকবর উদ্দীন প্রমূখ।

সভাপতির বক্তব্যে ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনাল প্রধান শিকদার মোহাম্মদ শিহাবুদ্দীন বলেন, ‘সদা, সর্বদা, সর্বত্র সেবার মাধ্যমে ইসলামী ব্যাংক এর সেবা সব মানুষের জন্য উম্মুক্ত’ এই স্লোগানকে ধারন করে ইসলামী ব্যাংক এগিয়ে চলছে। এই উপশাখাগুলো নামে শুধু উপশাখা কিন্ত এত পুরো ব্যাংকিং কার্য্যক্রম পরিচালনা হবে।

তিনি বলেন, সেবার মাধ্যমে মানুষের আস্থা ভালোবাসা ও বিশ্বাস অর্জনের মাধ্যমে একমাত্র ইসলামী ব্যাংকই বিশ্বের ১ হাজার ব্যাংকের মধ্যে স্থান করে নিয়েছে। সরকারের ডিজিটাল বাংলাদেশ নির্মানের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ইসলামী ব্যাংকের গ্রাহক একটি মোবাইলের মাধ্যমে সেলপিন সহ বিভিন্ন এ্যাপস ব্যবহার করে টাকা উত্তোলন জমা মোবাউল রিচার্জসহ পুরো ব্যাংকিং কার্য্যক্রম পরিচালনা করতে পারে।

এই সংবাদটি পড়া হয়েছে ২৫২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930