শিরোনামঃ-

» সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১৬. জুন. ২০২১ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সভাপতি এবং সিলেট সিটি কর্পোরশনের সাবেক মেয়র, মাটি ও মানুষের নেতা বদর উদ্দিন আহমদ কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ সিলেট জেলার শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ জুন) বাদ আসর রাজাগলিস্থ অস্থায়ী কার্যালয়ে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, জনমানুষের নেতা ছিলেন বদরউদ্দিন আহমদ কামরান। তিনি ছিলেন, সিলেটের মাটি ও মানুষের প্রিয় নেতা ও অভিভাবক।

তিনি সিলেটের মানুষের সুখে-দুঃখে সবার আগে থাকতেন। বদরউদ্দিন আহমদ কামরান সবসময় দরিদ্র মানুষের সমস্যা নিয়ে এগিয়ে আসতেন। বক্তারা আরো বলেন, সিলেট আওয়ামী লীগের রাজনীতিতে বদরউদ্দিন আহমদ কামরান রেখেছেন অসামান্য অবদান।

সভা থেকে সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত কামনা করা হয়।

সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সালমা বাছিতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকট সালমা সুলতানার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভানেত্রী সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার মিনু, সহ সভাপতি বিলকিছ নুর, সহ সভাপতি আছিয়া খানম শিকদার, সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আছমা কামরান, সিলেট মহানগর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক কাউন্সিলর আছমা বেগম, সিলেট মহানগর আওয়ামীলীগের সদস্য রোকসানা পারভীন, সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সহ সাধারণ সম্পাদক হেলেন আহমদ, সহ সাধারণ সম্পাদক মাধুরী গুন, সহ সাংগঠনিক সম্পাদক নুরুন্নাহার, রেহানা পারভীন, অঞ্জনা সরকার, কৃষি বিষয়ক সম্পাদক রোকিয়া আক্তার চৌধুরী, দপ্তর সম্পাদক হাসিনা মহি উদ্দিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাজেদা পারভীন, আইন বিষয়ক সম্পাদক রাশিদা সাঈদা খানম লাকি, মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সৈয়দা রুমেনা হক, সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মোছাম্মত হাসিনা আক্তার, সাধারণ সম্পাদিকা সাহিদা খাতুন, সদস্য নাছিমা আক্তার, কোহিনুর সুলতানা, নাসরিন বেগম, সুষমা সুলতানা রুহি, সৈয়দা রোমান হক প্রমুখ।

অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন রাজার গলি মসজিদের ইমাম মাওলানা আজমল হোসেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৫৫ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031