শিরোনামঃ-

» হাফছা মজুমদারের জন্য হযরত শাহজালাল (রঃ) মাজারে দোয়া মাহফিল

প্রকাশিত: ২৯. মে. ২০২১ | শনিবার

হাফছা মজুমদারের জন্য সুহাদা- মেহেদী স্মৃতি পরিষদের দোয়া মাহফিল কানাইঘাট-জকিগঞ্জ শিক্ষাক্ষেত্রে হাফছা মজুমদাররে অবদান অনস্বীকার্য

স্টাফ রিপোর্টারঃ

সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সাংসদ হাফিজ আহমদ মজুমদারের স্ত্রী হাফছা মজুমদারের রুহের মাগফেরাত কামনা করে সুহাদা- মেহেদী স্মৃতি পরিষদের উদ্যাগে হযরত শাহজালাল (রঃ) মাজারে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শনিবার (২৯ মে) বাদ যোহর মিলাদ ও দোয়া মাহফিলে বক্তারা বলেন, শিক্ষা ও মানবকল্যাণে হাফছা মজুমদার যে অবদান রেখেছেন তা অবিস্মরণীয়। বিশেষ করে কানাইঘাট-জকিগঞ্জ শিক্ষাক্ষেত্রে হাফছা মজুমদাররে অবদান অনস্বীকার্য। তিনি নীরবে-নিভৃতে মানুষের কল্যাণে কাজ করেছেন। বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী ও সমাজসেবী হাফিজ আহমদ মজুমদারের জীবন চলার পথে উৎসাহ ও অনুপ্রেরণার উৎস ছিলেন হাফছা মজুমদার।

মিলাদ ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক (অর্থ ও হিসাব) ও রেজিস্টার (অতিরিক্ত দায়িত্ব) নাঈমুল হক চৌধুরী,সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, দৈনিক সিলেটের দিনকালের সম্পাদক ও প্রকাশক ও সুহাদা- মেহেদী স্মৃতি পরিষদের চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ, গাছবাড়ি আইডিয়াল ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মামুন আহমদ, পূবালী ব্যাংকের এ.জি.এম. মনিরুল ইসলাম, ৭নং দক্ষিণ বানিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ আহমদ , সিলেট জজ কোর্টের এ পি পি এড.মামুন আহমদ, দি এইডেড স্কুলের সহকারি প্রধান শিক্ষক ফয়ছল আহমদ, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল হক মেম্বার, আওয়ামীলীগ নেতা হেলাল আহমেদ, সিলেট জেলা পরিষেদের সদস্য আওয়ামীলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী হাজি আলমাছ উদ্দিন ,সুহাদা- মেহদী স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক ব্যাংকার রাজু আহমদ,কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যাংকার মোঃ জাকারিয়া , কানাইঘাট উপজেলা আওয়ামী লীগ অন্যতম নেতা বিশিষ্ট ব্যবসায়ী হাজি নাজিম উদ্দিন , আওয়ামী লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী তমিজ উদ্দিন মেম্বার, সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কর্মকতা সাজু ইবনে হান্নান খান। সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হারুন রশিদ, সিলেট জজ কোর্টের বিজ্ঞ আইনজীবি এড. মাহবুব আহমদ, উপজেলা আওয়ামী লীগ নেতা সেলিম চৌধুরী মেম্বার , আওয়ামী লীগ নেতা জুবের আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী মনজুর আলম , ছাত্রলীগ নেতা আশরাফ চৌধুরী,মাওলানা জিয়াউল হক , ছাত্রলীগ নেতা বাবলু আহমদ, জুয়েল আহমদ। এসময় দোয়া পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আনোয়ার হোসেন। পরে হাফছা মজুমদাররে কবর জিয়ারত করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ২৫৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930