শিরোনামঃ-

» অসহায় ও এতিম শিশুদেরকে ঈদের জামা কাপড় পৌছে দিচ্ছে শাহজালাল কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা

প্রকাশিত: ১৩. মে. ২০২১ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ
ঈদের আনন্দ ভাগাভাগি করতে শাহজালাল মহাবিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের পক্ষ থেকে  স্থানীয় নিজ এলাকায় সুনামগঞ্জ জেলার ছাতক, জগন্নাথপুর, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার  বেশ কয়েকটি গ্রামে বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিচ্ছেন সুবিধাবঞ্চিত ও অসহায় শিশুদের নতুন পোশাক উপহার।

বৃহস্পতিবার  (১৩ মে) বিকেল সাড়ে ৩টায় সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের গোয়াসপুর, শক্তিয়ারগাঁও, গোপালপুর, শ্রীপ্রতিপুর, জহিপুর ও জগন্নাথপুর উপজেলার কলকলিয়াইউনিয়নের  কলকলিয়া পান্ডারগাঁও, বালিকান্দি, কালিটিকি, সাদিপুর, ভবানীপুর, মোল্লারগাঁও,  শ্রীধরপাশা, সাঙ্গিয়রগাঁও, নাদামপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ, দরগাপাশা ইউনিয়নের সলফ, সহ বেশ কয়েকটি গ্রামে বাড়ি বাড়ি গিয়ে এলাকার অসহায় শিশুদের মাঝে ঈদের নতুন জামা তুলে দেন শিক্ষার্থীরা।

নতুন পোশাক পেয়ে মুখে হাসি ধরছে না ৯ বছরের শিশু নজরুল। নজরুল বলেন, আমি খুবি খুশি হয়েছি, ঈদে আমার নতুন জামা হল। আমার বাড়ি  গোয়াসপুর , বাবা নেই আজ প্রায় ১২ বছর জন্মপর আমি আমার বাবাকে দেখিনি বাবার দেওয়া ঈদ উপহার আমার ভাগ্যজুটেনি তবে  বাবার তো নাই, কে আমাকে জামা কিনে দিবে? ইনারা আমাকে একটা নতুন জামা দিলো। নতুন জামা পড়ছে ঈদগাহ মাঠে যাবো।

শাহজালাল মহাবিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র মিলাদ হোসেন শুভ বলেন, মানুষ, মানুষের জন্য। জীবন, জীবনের জন্য। এই প্রবাদ বাক্যটি আমরা সামনে রেখে, আমরা আমাদের মহাবিদ্যালয়ের সাবেক ও বর্তমানদের নিজেদের ও প্রবাসীদের অর্থয়ানে ও স্থানীয় এলাকার অসহায় ও এতিম শিশুদের পাশে থাকার একটু হলেও চেষ্টা করছি।

প্রতি ঈদে এসব অসহায় শিশুদের পাশে আমরা দাঁড়াাব, বিভিন্ন খাদ্য সামগ্রী ঈদ পোশাক তাদের আমরা দিবো ঈনশাহআল্লাহ।

বিগত কিছু দিন আগে আমরা সিলেটে মদিনা মার্কেট ও চৌহাট্টা পয়েন্টে প্রায় একশত মানুষকে ইফতার বিতরণ করছি আজ আমরা একশত ১০ জন সুবিধাবঞ্চিত অসহায় ও এতিম শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ করলাম।

এই সংবাদটি পড়া হয়েছে ৭১০ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031