শিরোনামঃ-

» গোলাপগঞ্জের ঘাগুয়ায় ২৫০টি পরিবার ও আলেমদের মধ্যে আর্থিক অনুদান প্রদান

প্রকাশিত: ১২. মে. ২০২১ | বুধবার

গোলাপগঞ্জের প্রতিনিধিঃ
সিলেটের গোলাপগঞ্জের ৯নং পশ্চিম আমুড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড ঘাগুয়া গ্রামে উপর ঘাগুয়া প্রবাসী কল্যাণ ট্রাষ্টের প্রবাসীদের অর্থায়নে করোনা পরিস্থিতিতে গ্রামের ২৫০টি পরিবার ও আলেম সমাজের মাঝে প্রায় আড়াই লক্ষ টাকা নগদ অর্থ উপহার প্রদান করা হয়েছে।

বুধবার (১২ মে) সকাল ১০টায় ২নং ঘাগুয়া ওয়ার্ড ইউপি/সদস্য মুজিবুর রহমানের সার্বিক তত্ত¡বাবধানে গ্রামের মুরব্বিদের উপস্থিতিতে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রবাসীদের দেয়া এসব অর্থ প্রদান করা হয়। ইউ/পি সদস্য মুজিবুর রহমান জানান উপর ঘাগুয়ার প্রবাসীরা এই কঠিন পরিস্থিতিতে নিজেরা বিপদে মধ্যে থেকেও গ্রামের মানুষের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।

বিতরণকালে উপস্থিত ছিলেন, ইউকে প্রবাসী মতিন মিয়া, ইউকে প্রবাসী মাসুক মিয়া,আব্দুল কাইয়ুম, জমসিদ আলী, ফখরুল ইসলাম, আব্দুল আহাদ, শরীফ উদ্দীন, ফরহাদ আহমেদ হৃদয়, আজমল হোসেইন, এমদাদুল হক রাহাত, সম্রাট শাহজাহান, সাকির আহমেদ প্রমুখ।

করোনা পরিস্থিতিতে সবাইকে আতংকিত না হয়ে সচেতনতা অবলম্বন ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহব্বান জানানো হয়।

উল্লেখ্য, বর্তমানে দেশ লকডাউনে থাকা অবস্থায় উপর ঘাগুয়া প্রবাসী কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে কয়েকবার খাদ্য সামগ্রী বিতরণ করা হয় এবং যতদিন পর্যন্ত এই অবস্থার উন্নতি না ঘটবে ততোদিন পর্যন্ত উপর ঘাগুয়া প্রবাসী কল্যাণ ট্রাষ্ট সহ এলাকার তরুণ ও যুব সমাজ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানানো হয়।

পরিশেষে উপর ঘাগুয়া প্রবাসী ট্রাষ্টের উদ্যোক্তা মাওলানা সাইফুর রহমান ও উক্ত ট্রাষ্টের কয়েকজন নেতৃবৃন্দ ভিডিও কনফারেন্সের মাধ্যমে সবাইকে ঘরে থাকার এবং সুস্থ থাকার জন্য উদাত্ত আহ্বান জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ২০৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930