শিরোনামঃ-

» চ্যানেল এস কার্যালয়ে ফ্রেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ইউকে’র আগামী পরিকল্পনা নিয়ে সৌজন্য সভা

প্রকাশিত: ১২. মে. ২০২১ | বুধবার

আবু তালেব মুরাদঃ

ফ্রেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ইউকে কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান, চ্যানেল এস’র চেয়ারম্যান, সমাজসেবী আহমদ উস সামাদ চৌধুরী জেপি কে নিয়ে এক সৌজন্য সভা অনুষ্ঠিত হয়।

ফ্রেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন এর উদ্যোগে চ্যানেল এস ইউকে’র কার্যালয়ে মতবিনিময় সভার শুরুতে আহমদ উস সামাদ চৌধুরীর বড় ভাই সাবেক এমপি মরহুম মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়।

উক্ত সভায় ইউকে কমিটির সেক্রেটারি এবং কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য, মিডিয়া ব্যক্তিত্ব মিছবাহ জামাল, সিলেট হার্ট ফাউন্ডেশন হাসপাতালের বর্তমান সার্বিক অবস্থা তুলে ধরেন।

তিনি বলেন ইতিমধ্যে ৬ তলা বিশিষ্ট হাসপাতালের কার্যক্রম চলছে, বর্তমানে সপ্তম তলা সম্পূর্ণ করে দিতে আমরা প্রবাসীরা বিশেষ উদ্যোগ নিয়েছি, প্রসঙ্গক্রমে তিনি, ইউকে কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান আহমদ উস সামাদ চৌধুরী জেপি বিশেষ ভূমিকা রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট কার্যকরী কমিটির ইন্টারন্যাশনাল রিলেশন সেক্রেটারি এবং ইউকে এ্যাডভাইজারী কমিটির প্রতিষ্ঠাতা ট্রেজারার এসআই আজাদ আলী সম্প্রতি দেশ থেকে ঘুরে গিয়ে তাঁর অভিমত প্রকাশ করে বলেন, এই করোনাকালীন সময় সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে এনজিওগ্রাম, এনজিওপ্লাস্টি, রিং স্থাপন এমনকি বাইপাস সার্জারিও চালু রয়েছে, তিনি বলেন হৃদরোগীদের প্রয়োজনের কথা বিবেচনা করে অচীরেই সপ্তম তলার কাজে হাত দেয়া জরুরি।

চ্যানেল এস’র চেয়ারম্যান আহমদ উস সামাদ চৌধুরী জেপি তাঁর বক্তব্যে সিলেট ন্যাশনাল হার্ট হাসপাতালের জন্য সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

তিনি বলেন ঈদের পরে অর্থাৎ ১৮ মে সন্ধ্যা সাড়ে ৬টায় চ্যানেল এস এর কার্যালয়ে, চ্যানেল এস কর্তৃক হাসপাতালের জন্য ফান্ড রেইজিং নিয়ে আলোচনা করার জন্য ইউকে কমিটিকে অনুরোধ জানান, তিনি বলেন আমরা আশাবাদী চ্যানেল এর সহযোগিতায় আগামী সামার হলিডের প্রাক্কালে একটি সফল ফান্ড রেইজিং অনুষ্ঠান করতে সক্ষম হবো।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে মিছবাহ জামাল জানান এ বিষয় নিয়ে সংশ্লিষ্ট সকলকে অবগত করা হবে।

সিনিয়র সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্ব

এই সংবাদটি পড়া হয়েছে ২৩৯ বার

Share Button

Callender

January 2022
M T W T F S S
« Dec    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31