শিরোনামঃ-

» সুবিধাবঞ্চিত শিশুদের কাছে “ঈদ উপহার” তুলে দিলেন পাবলিক ভয়েস চেয়ারম্যান মিফতাহ্ সিদ্দিকী

প্রকাশিত: ১০. মে. ২০২১ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ
সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের সাথে কিছুটা সময় আনন্দ উৎসবে কাটালেন ও তাদের হাতে ঈদ উপহার “ঈদবস্ত্র” তুলে দিলেন সামাজিক সংগঠন পাবলিক ভয়েস্ চেয়ারম্যান মিফতাহ্ সিদ্দিকী ও সামাজিক রাজনৈতিক পেশাজীবী নেতৃবৃন্দ।

এ উপলক্ষে আলোচনায় মিফতাহ্ সিদ্দিকী বলেন, আমরা শুধু  কাগজ পত্রেই উন্নয়নের ফাঁকা বুলি আওড়াচ্ছি, মাথা পিছু গড় আয় বৃদ্ধির কথা বলছি। বাস্তব অবস্থা হচ্ছে দেশের প্রান্তিক বিশাল জনগোষ্ঠি ক্রমশঃ দরিদ্র থেকে দরিদ্রতর হচ্ছে। খোলা আকাশের নীচে ঝড় তুফান এর মাঝে ও শিশু  মহিলা সহ বৃদ্ধরা আজো রাত কাটাচ্ছে।

অবহেলিত অর্থনীতিকভাবে বিপর্যস্ত এই সব মানুষের জীবনমান নিয়ে চিন্তা না করে সরকার শুধু অবকাঠামোগত মেগা প্রকল্প নিয়ে ব্যাস্ত রয়েছে। এদের জীবনমান উন্নয়নে ভাবতে হবে সবাইকে।

একটি রাষ্ট্রের মূল জনগোষ্ঠীকে অর্থনৈতিক ভাবে অস্বাবলম্বী রেখে জাতির উন্নতি মুখ তুবড়ে পড়তে বাধ্য। আমাদের সবাইকে যার যার অবস্থা থেকে সবাই সবার পাশে দাড়াতে হবে।

ঈদ আনন্দ ভাগাভাগির এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যাবসায়ী আাব্দুল আজিজ, সাংবাদিক নিজাম উদ্দিন জায়গীরদার, শিক্ষাবিদ মনিরুল ইসলাম, ইমজা সেক্রেটারি আনিস রহমান, শিক্ষাবিদ এড. লোকমান আহমদ, আলমগীর কবির মুন্না, সমাজসেবী খালেদ আকবর চৌধুরী,  রাজীব কুমার দে রাজু, বিশিষ্ট ব্যাবসায়ী মারুফ আহমদ টিপু, সোহেল আহমদ, ফজলে এলাহি পাপ্পু, আব্দুল মান্নান, বিমল কুমার দেবণাথ, সাহেদ আহমদ, সোমেল আহমদ মুকিত, সমাজসেবী সৈয়দ রাজন আহমদ, মাহফুজুল হক শাহীন, কাওসার হোসেন রকি, সোহেল আহমদ, হোসেন খান ইমাদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯৭ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930