শিরোনামঃ-

» ইব্রাহিম ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ০৮. মে. ২০২১ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

ইব্রাহিম ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ মে) বাগবাড়িস্থ সংগঠনের কার্যালয়ে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর পূর্বে জালালাদে প্রায় ৫’শ অসহায় দরিদ্র দিনমজুর ও শ্রমজীবী মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়। এতে দোয়া পরিচালনা করেন মাওলানা শাকিল আহমেদ।

ইব্রাহিম ফাউন্ডেশনের সভাপতি জায়েদ হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক সচিব জামিল হাসান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ইব্রাহিম ফাউন্ডেশন সিলেটের মধ্যে একটি স্বনামধ্য প্রতিষ্ঠান। আজকে প্রায় ১৫’শ মানুষের মাঝে ইফতার বিতরণ তাদের একটি মহতি উদ্যোগ। তাদের এই উদ্যোগকে মহান রাব্বুল আল আমিন কবুল করুন।

তিনি বলেন, বর্তমানে করোনা মহামারির দ্বিতীয় ঢেউ আমরা অতিক্রম করছি। তাই সবাইকে জনসচেতন হওয়ার পাশাপাশি সব সময় মুখে মাস্ক পরিধান করতে হবে।

দেশের অসহায় মানুষের সাহায্যে সবাইকে এগিয়ে আসতে হবে। সমাজের অসহায় মানুষের পাশে ইব্রাহিম ফাউন্ডেশনের মতো সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। পাশাপাশি এই আয়োজনে যারা সহযোগিতা করেছেন তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

রুবেল রাজের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আফতাব হোসেন খান, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট বেলাল হোসেন, এডভোকেট এবিপি শামিম আহমদ, মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ডা. নাসির উদ্দীন, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান মতি, নুর আহমদ তালুকদার, মোশাহিদ চৌধুরী, ফয়জুল চৌধুরী, পাপ্পু আহমেদ, ফয়েজ আহমেদ, শহীদুল ইসলাম, বাবলা মিয়া, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহজারুল ইসলাম সুমন, অর্থ সম্পাদক শাহনুর আলম, সিলেট ইয়াং স্টারের সভাপতি সৌরভ সোহেল, ছাত্রলীগ নেতা আফজল হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মঞ্জুর আহমেদ, তাজুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা মেহেদী হাসান জাকারিয়া, সুজন আহমেদ, আল আমিন, শাকিল, জাহেদ আহমদ, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রায়হান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৩৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930