শিরোনামঃ-

» রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল, রোটাঃ মোহাম্মদ মুহিবুর রহমান মেমোরিয়াল ট্রাষ্ট এর খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ০৮. মে. ২০২১ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

ইমিডিয়েট পাস্ট ডিস্ট্রিক্ট গভর্ণর, আর আই ডি, পিএইএফ, এমসি প্রিন্সিপাল লেঃ কর্ণেল (অবঃ) মোহাম্মদ আতাউর রহমান পীর বলেছেন, মরহুম রোটারীয়ান পিপি মুহিবুর রহমান মৃত্যুর আগ পর্যন্ত অসহায় মানুষের জন্য কাজ করে গেছেন। মুহিবুর রহমান ছিলেন সত, আদর্শ ও নিষ্ঠাবান একজন মানুষ। তার কর্মময় জীবনে সত্যতার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি আজীবন মানুষের মাঝে বেঁচে থাকবেন। তিনি আরো বলেন, করোনাকালীন সময়েও জীবনের ঝুকি নিয়ে রোটারীয়ানরা অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের রোটারীয়ান পিপি মরহুম মোহাম্মদ মুহিবুর রহমান মেমোরিয়াল ট্রাষ্টের পক্ষ থেকে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। যা প্রশংসীয় উদ্যোগে। তিনি অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল রোটাঃ মোহাম্মদ মুহিবুর রহমান মেমোরিয়াল ট্রাষ্ট এর উদ্যোগে ও রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল আর আই ডি-৩২৮২ বাংলাদেশ এর আয়োজনে শনিবার (৮ মে) সকাল ১১টায় সিলেট সিটি কর্পোরেশনের প্রাঙ্গণে শতাধিক হাফেজ মাওলানাদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের সভাপতি রোটারীয়ান বিকাশ কান্তি দাস পিএইচএফ এর সভাপতিত্বে ঈদ খাদ্য সামগ্রী বিতরণে বক্তব্য রাখেন, রোটারিয়ান পিপি হুমায়ুন ইসলাম কামাল, রোটাঃ পিপি মোঃ সিদ্দিকুর রহমান পিএইচএফ, রোটাঃ পিপি মো. নজরুল ইসলাম পিএইচএফ, রোটাঃ পিপি আব্দুল মুকিত আরএফএসএম, রোটাঃ পিপি মো. সাব্বির আহমেদ আরএফএসএম, রোটাঃ পিপি ড. এম শহিদুল ইসলাম এড. পিএইচএফ, রোটাঃ পিপি এম এ রহিম আরএফএসএম, রোটাঃ পিই মোহাম্মদ শামসুদ্দীন পিএইচএফ, রোটাঃ জুবায়ের আহমেদ, রোটাঃ ইমদাদ হোসেন, রোটাঃ হুসেন আহমেদ, মরহুম রোটাঃ মোহাম্মদ মুহিবুর রহমান এর ছেলে আ ন ম মনছুফ আহমেদ, আ ন ম জিয়া ও আ ন ম জাকির, ধন্যবাদ সূচক বক্তব্য রাখেন রোটাঃ পিপি জিয়াউল হক এমপিএইচএফ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৫৫ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031