শিরোনামঃ-

» পরশ-নিখিলের নেতৃত্বে যুবলীগ মানবতার এক অনন্য উদাহরণ : নাদেল

প্রকাশিত: ০৬. মে. ২০২১ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে বাংলাদেষ আওয়ামী যুবলীগ মানবতার এক অনন্য উদাহরন সৃষ্টি করেছে। করোনা ভাইরাসের মহাসঙ্কটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে।যুবলীগ এখন একটি মানবিক সংগঠনে পরিণত হয়েছে।

বিশেষ করে তিনি সিলেট জেলা যুবলীগের প্রশংসা করে বলেন, পবিত্র রমজান মাস জুড়ে জেলা যুবলীগের নেতৃবৃন্দ যে ভাবে মানুষের পাশে দাড়িছেন তা সত্যই প্রশংসানীয়।

তিনি বৃহস্পতিবার (৬ মে) সিলেটের কেন্দ্রীয় বাস টার্মিনালে জেলা যুবলীগের উদ্যোগে ইফতার বিতরণ কালে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক সম্পাদক মো. শামীম আহমদসহ যুবলীগের নেতৃবৃন্দ।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের নেতাকর্মীরা জীবন বাজি রেখে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন। খাদ্য সহায়তা থেকে শুরু করে করোনা ভাইরাস মহামারী ঠেকাতে চলমান লকডাউনের মধ্যে শ্রমিক সংকটে পড়া কৃষকদের ধানও কেটে দিয়েছেন জেলা যুবলীগ।

সিলেট জেলা যুবলীগ নেতা আব্দুল মান্নান দুলালের সহযোগীতায় ইফতার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি হাজি হেলাল বক্স, জেলা আওয়ামীলীগের শ্রম সম্পাদক সাইফুর রহমান খোকন, রাহাত তরফদার, জুমাদিন আহমেদ, ইলিয়াস আহমেদ জুয়েল, সাবেক ছাত্রনেতা শামসুল ইসলাম মিলন, রেজাউল ইসলাম রেজা, সাজলু লস্কর প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯৬ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930