শিরোনামঃ-

» বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের রিক্সা ও ভ্যানগাড়ী বিতরণ

প্রকাশিত: ০৩. মে. ২০২১ | সোমবার

শ্রমজীবী মানুষকে পিছিয়ে রেখে জাতীয় উন্নয়ন অগ্রগতি সম্ভব নয় : এডভোকেট জুবায়ের

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় উপদেষ্ঠা এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, শ্রমিকরা রাষ্ট্রের উন্নয়নের প্রধান কারিগর, তাদের অক্লান্ত পরিশ্রম ও ত্যাগের কারনে দেশ সমৃদ্ধির দিকে এগিয়ে যায়। কিন্তু সমাজের সবচেয়ে অবহেলিত জনগোষ্ঠীর নাম শ্রমিক সমাজ। অথচ শ্রমজীবি মানুষের জীবনযাত্রা পিছিয়ে রেখে জাতীয় উন্নয়ন অগ্রগতি কোনভাবেই সম্ভব নয়।

শ্রমজীবি মানুষের ভাগ্যোন্নয়নে সমাজে ইনসাফ প্রতিষ্ঠায় দেশপ্রেমিক সকল জনতাকে এগিয়ে আসা উচিত। শ্রমিকদের কর্মকে মূল্যায়ণ করে তাদের ন্যায্য অধিকার আদায়ে সবার সচেতন হওয়া উচিত। বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন দেশব্যাপী শ্রমজীবি, মেহনতি মানুষকে ইসলামের আদর্শের ভিত্তিতে ঐক্যবদ্ধ করে নৈতিক ও আদর্শ ভিত্তিক গড়ে তোলার চেষ্টা করছে। এর এভাবে শ্রমিকদের গড়ে তুলতে পারলে দেশ সমৃদ্ধিশালী হবে।

অস্বচ্ছল শ্রমিকদের মাঝে শ্রমিক কল্যাণ ফেডারেশনের রিক্সা ও ভ্যানগাড়ী বিতরণ একটি মহৎ উদ্যোগ। এসব উদ্যোগে বিত্তবানদের সহযোগিতা প্রয়োজন।

তিনি সোমবার (৩ মে) মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে সিলেট মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে অসচ্ছল শ্রমিকদের মাঝে রিক্সা ও ভ্যানগাড়ী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহাগর সভাপতি এডভোকেট জামিল আহমদ রাজুর সভাপতিত্বে, সেক্রেটারী এডভোকেট ইয়াসীন খাঁনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেডারেশনের সাবেক কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী ও মহানগর প্রধান উপদেষ্টা মুহাম্মদ ফখরুল ইসলাম, ফেডারেশনের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী ও সিলেট অঞ্চল পরিচালক মাওলানা সোহেল আহমদ, ফেডারেশনের সাবেক সহকারী সেক্রেটারী ও সাবেক মহানগর সভাপতি মোহাম্মদ শাহজাহান আলী।

উপস্থিত ছিলেন, ফেডারেশনের সিলেট মহানগর শাখার অফিস প্রচার ও প্রকাশনা সম্পাদক বদরুজ্জামান ফয়সাল, ট্রেড ইউনিয়ন সম্পাদক মিয়া মোহাম্মদ রাসেল, শ্রমিক নেতা আব্দুল বাছিত মিলন, আবু বক্কর, আক্তার হোসেন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৫১ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031