শিরোনামঃ-

» বিএনপি নেতা আরেফের মৃত্যুতে ফখরুল ইসলাম আলমগীরের শোক

প্রকাশিত: ০৩. মে. ২০২১ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক, ৮০’র দশকের স্বৈরাচার বিরোধী আন্দোলনের অগ্রসৈনিক, সাবেক ছাত্রনেতা ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক আহমদ আরিফ (আরেফ) করোনায় আক্রান্ত হয়ে কাতারে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

এদিকে আহমদ আরিফ (আরেফ) এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (৩ এপ্রিল) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে আস্থাশীল মরহুম আহমদ আরিফ (আরেফ) মহেশপুর সিলেট জেলা বিএনপি-কে সুসংগঠিত, শক্তিশালী ও গতিশীল করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন।

তাঁর গতিশীল নেতৃত্বে সিলেট জেলা বিএনপি একটা মজবুত ভিত্তির ওপর প্রতিষ্ঠিত হয়েছে। এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে হারানো গণতন্ত্র ফিরে পাওয়ার আন্দোলন সংগ্রামে তার সাহসী ও বলিষ্ঠ ভূমিকা স্থানীয় বিএনপি নেতাকর্মীদেরকে সবসময় অনুপ্রাণিত করবে। আমি তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম আহমদ আরিফ আরেফকে বেহেস্ত নসীব এবং শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য্যধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ২৭১ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031