শিরোনামঃ-

» বিএনপি নেতা জাহেদের মৃত্যুতে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের শোক

প্রকাশিত: ৩০. এপ্রিল. ২০২১ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট মহানগর বিএনপি’র ১নং সহ-সভাপতি ও প্রবীণ আইনজীবী এ্যাডভোকেট ফয়জুর রহমান চৌধুরী জাহেদ করোনা আক্রান্ত হয়ে নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (৩০ এপ্রিল) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “এ্যাডভোকেট ফয়জুর রহমান চৌধুরী জাহেদ এর মৃত্যুতে আমি তার শোকার্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি।

সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে বিশ্বাসী বলিষ্ঠ সংগঠক মরহুম এ্যাডভোকেট ফয়জুর রহমান চৌধুরী জাহেদ সিলেট মহানগর বিএনপিকে সুসংগঠিত ও শক্তিশালী করতে অক্লান্ত পরিশ্রম করেছেন।

এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের। গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামে তিনি সক্রিয় অংশগ্রহণ করেছেন।

তিনি ছিলেন সৎ ও সজ্জন মানুষ। আইনজীবী হিসেবে আইন পেশাতেও তিনি তাঁর সততা, নীতি ও আদর্শ থেকে কখনো বিচ্যুৎ হননি। দোয়া করি মহান রাব্বুল আলামীন যেন মরহুম এ্যাডভোকেট ফয়জুর রহমান চৌধুরী জাহেদকে জান্নাত নসীব এবং শোকাহত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন। আমি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”

এই সংবাদটি পড়া হয়েছে ২৬০ বার

Share Button

Callender

February 2023
M T W T F S S
« Jan    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728