শিরোনামঃ-

» সাবেক ছাত্রলীগ নেতা তানবীর হোসেন মোল্লাকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

প্রকাশিত: ২৮. এপ্রিল. ২০২১ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সিলেট জেলা ছাত্রলীগের সাবেক গণশিক্ষা বিষয়ক সম্পাদক তানবীর হোসেন মোল্লাকে প্রাণ নাশের হুমকি প্রদান করা হয়েছে। এব্যাপারে এসএমপি এয়ারপোর্ট থানায় খাসা পণ্ডিত পাড়া গ্রামের বাসিন্দা নিজাম উদ্দিনের ছেলে তারেক উদ্দিনের বিরুদ্ধে একটি সাধারণ ডায়রী করেছেন তিনি। যার নং ১৩৩০, তাং ২৮/০৪/২০২১ইং।

সাধারণ ডায়রীতে বলা হয়, আওয়ামী পরিবারের সন্তান হিসেবে তানবীর হোসেন মোল্লা রাষ্ট্রবিরোধী চক্রান্তকারীদের বিরুদ্ধে সবসময় প্রতিবাদ জানিয়ে আসছেন। এরই প্রেক্ষিতে গত ১৫ এপ্রিল ‘মো. তারেক উদ্দিন’ নামক একটি ফেসবুক আইডি থেকে তানবীর হোসেন মোল্লাকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ প্রাণ নাশের হুমকি প্রদান করা হয়।

ঐ সময় উক্ত আইডি থেকে “ছাত্রলীগ ওর পাওয়ার দেকাও দলের ক্ষমতা নানী, হাত আর জিহ্বা বেশি লম্বা ঐগেসে তুমরার” এ ধরনের নানা অশালীন ভাষায় গালিজালাজও করা হয়। উক্ত ফেসবুক আইডি থেকে বিভিন্ন সময় ম্যাসেঞ্জারে ভয়েসের মাধ্যমেও হত্যার হুমকি প্রদান করা হয়। ২১ এপ্রিল আবারো উক্ত ম্যাসেঞ্জারে “অনেক অইসে আর না। অলরেডি মানুষ লাগাইসি আগামী সোমবারের ভিতরে তুমার পাপ বালিক ওইজিবো” এ ধরনের হুমকি প্রদান করে।

বর্তমানে তানবীর হোসেন মোল্লা জীবনের নিরাপত্তাহীনতায় ভোগছেন। তিনি তার পরিবার ও নিজের নিরাপত্তার জন্য প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৪৪ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930