শিরোনামঃ-

» নগরীর কালিঘাটে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১৩. এপ্রিল. ২০২১ | মঙ্গলবার

সরকার নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে : অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ

স্টাফ রিপোর্টারঃ

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ বলেছেন, সরকার নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। বৈশ্বিক এই মহামারি করোনা ভাইরাস প্রতিরোধ করতে সবাইকে সব সময় মাস্ক পরিধান করতে হবে।

অন্তত মাস্ক পরিধান করলে করোনা ভাইরাস থেকে আমরা কিছুটা হলেও মুক্ত থাকবো।

তিনি বলেন, আমাদের সবার সুরক্ষার জন্য সচেতন থাকতে হবে। আগামীকাল থেকে সরকার ঘোষিত কঠোর ঘোষণা করা হয়েছে, তাই আপনারা নিজের ও অন্যের কথা বিবেচনা করে অন্তত কয়েকটা দিন আপনারা ঘরে থাকুন। সৃষ্টিকর্তা আমাদের সকলকে নিরাপদ ও সুস্থ রাখুন এটাই হোক সকলের কামনা। দেশে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে ব্যক্তি উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ একটি মহতি উদ্যোগে। আমি এই মহতি উদ্যোগকে সাধুবাদ জানাই।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সংগঠক কমিউনিটি পুলিশিং ও জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক এবং সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলুর উদ্যোগে কোভিড-১৯ সংক্রমণ রোধে ও জনসচেতনতা বাড়াতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলুর সভাপতিত্বে কোভিড-১৯ সংক্রমণ রোধে ও জনসচেতনতা বাড়াতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিরাজুল ইসলাম শামীম, এ্যাড বিজয় কুমার দেব, সাইফুল আলম খান কয়েছ, হাবিবুর রহমান মজনু, কামাল আহমদ, আব্দুর রহমান, মুরাদ আহমদ, এ্যাড তারেক আহমদ, ছাত্র নেতা সুমন আহমদ, ইমরান উদ্দীন, আরাফাত আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩৯ বার

Share Button

Callender

February 2023
M T W T F S S
« Jan    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728