শিরোনামঃ-

» করোনা সংক্রমন রোধে জেলা যুবলীগের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

প্রকাশিত: ০৮. এপ্রিল. ২০২১ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ
দেশে ২য় পর্যায়ে করোনা সংক্রমন রোধে ও জনসেচনতা সৃষ্টিতে মাস্ক ও হ্যান্ড স্যানিটেশন বিতরণ করেছে সিলেট মহানগর যুবলীগ।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকাল  ৪টায় সিলেট নগরীর বন্দর বাজারস্থ জেলা পরিষদের সামনে পথচারী ও ব্যবসায়ীদের মধ্যে বিনামুল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটেশন বিতরণ করে সিলেট জেলা যুবলীগ।

মাস্ক বিতরণকালে সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেন, ২য় ধাপে করোনা ভাইরাসের সংক্রমণ ব্যাপক হারে বেড়ে চলেছে। ইতিমধ্যে সিলেটের সামসউদ্দিন হাসপাতালে করোনা রোগীদের সকল সিট ফিলাপ হয়ে গেছে। তাই আমাদের সকলকে সরকারী নির্দেশনা মেনে চলতে হবে।

তিনি বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যতদিন থাকবে অতীতের ন্যায় আগামী দিনেও বঙ্গবীর কন্যা রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে যুবলীগের কার্যক্রম অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ বলেন, সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। সব সময় মাস্ক পরিধান করলে অন্তত কিছুটা হলেও এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া যাবে।

তিনি বলেন, যুবলীগ সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে এবং জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। আসুন সবাই মিলে কিছুটাদিন সচেনতার পাশাপাশি দায়ীত্বশিল হই, একে অন্যকে সচেনতা করার পাশাপাশি দায়ীত্বশিল হওয়ার আহবান জানাই।
মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণকালে সিলেট জেলা যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৮৮ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829