শিরোনামঃ-

» ডা. জাহিদ হোসেনের রোগমুক্তি কামনায় মহানগর বিএনপির দোয়া

প্রকাশিত: ৩১. মার্চ. ২০২১ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

করোনায় আক্রান্ত কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সিলেট বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত ডা. এ জেড এম জাহিদ হোসেন ও তাঁর সহধর্মিনীর রোগমুক্তি কামনা করে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ মার্চ) বাদ আসর হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গনে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সিলেট বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত ডা. এ জেড এম জাহিদ হোসেন ও তাঁর সহধর্মিনী, চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির ও তার সহধর্মিনীর রোগমুক্তি কামনার করে দোয়া করা হয়।

পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কমনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকটে শামীম সিদ্দিকী, সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি হুমায়ুন কবির শাহীন, ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কয়েছ লোদী, জিয়াউল হক জিয়া, এমদাদ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী, সহ সাংগঠনিক সম্পাদক খছরুজ্জামান খছরু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আশরাফ আলী, মানবাধিকার বিষয়ক সম্পাদক মুফতি নেহাল, সহ দপ্তর সম্পাদক লোকমান আহমদ, সহ সাংস্কৃতিক সম্পাদক কয়েছ আহমদ সাগর, ২৫নং ওয়ার্ড সভাপতি মোতাহির আলী মাখন, দেলোয়ার হোসেন রানা, ২২নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য কয়েস আহমদ, মহানগর সদস্য মির্জা সম্রাট, আসাদুল হক আসাদ, সিলেট মহানগর ড্যাবের সাধারণ সম্পাদক ডা. শাকিলুর রহমান শাকিল, মহানগর কৃষকদলের যুগ্ম আহ্বায়ক শেখ সুমন, গিয়াস আহমদ, স্বেচ্ছাসেবক দল নেতা আজিজ খান সজিব, মহাগর ছাত্রদলের সহ সভাপতি আব্দুল হাছিব, যুগ্ম সম্পাদক আবুল মোন্তাসির চৌধুরী সাব্বির, যুগ্ম সম্পাদক ছদরুল ইসলাম লোকমান, সহ সাংগঠনিক সম্পাদক মেহেদী হোসেইন, ইমাম হাসান, সানী আহমদ চৌধুরী, মদন মোহন কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাহান আল মাহমুদ খান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫২ বার

Share Button

Callender

January 2023
M T W T F S S
« Dec    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031