শিরোনামঃ-

» সিলেটে হেফাজতের হরতাল চলাকালে সাংবাদিকের মোটরসাইকেল ভাংচুর করেছে পিকেটাররা

প্রকাশিত: ২৮. মার্চ. ২০২১ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেটে হেফাজতের হরতাল চলাকালে সাংবাদিকের মোটরসাইকেল ভাংচুর করেছে পিকেটাররা।

সিলেট নগরীর মেজরটিলা বাজার এলাকার কতিপয় পিকেটাররা দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার সিলেট প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল সিলেটভয়েসের সিনিয়র স্টাফ রিপোর্টার আব্দুল আহাদের মোটরসাইকেল ভাংচুর চালায়।

এ সময় তারা লাঠি দিয়ে আঘাত করে মোটরসাইকেলের সামনে লাগানো কাঁচ ভেঙ্গে দেয়।

রবিবার (২৮ মার্চ) বিকাল ৩টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

ঘটনার পরপর স্থানীয়রা জানিয়েছেন হামলাকারীরা মেজরটিলা বাজার এলাকার বাসিন্দা।

হামলার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে হামলাকারীরা পালিয়ে যায়। সিলেট শাহপরাণ থানার ওসি (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য ঘটনাস্থল পরিদর্শন করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন সিলেটভয়েসের সিনিয়র স্টাফ রিপোর্টার আব্দুল আহাদকে।

এ প্রসঙ্গে দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার সিলেট প্রতিনিধি ও সিলেটভয়েসের সিনিয়র স্টাফ রিপোর্টার আব্দুল আহাদ জানান, নগরীর জিন্দাবাজার থেকে শাহপরাণ যাওয়ার পথে নগরীর মেজরটিলা বাজার এলাকায় কতিপয় পিকেটাররা মোটরসাইকেলের গতিরোধ করে এবং মোটরসাইকেলে আমি সহ দুইজন আরোহী কেন? বলেই আমার মোটরসাইকেল ভাংচুর চালায়।

হামলাকারীরা হেফাজতের নেতাকর্মী, তবে স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান হামলাকারীরা জামাত-শিবির এবং ছাত্রদলের কতিপয় বিশৃংখলাকারী হতে পারে।

তিনি আরো বলেন, বড় বড় অক্ষরে মোটরসাইকেল পত্রিকার লোগো সম্বলিত স্টিকার থাকা স্বত্বেও হেফাজতের উশৃংখল কর্মীরাই এমন ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ২১০ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829