শিরোনামঃ-

» সিলেটে শিক্ষক সমাবেশ প্রফেশনাল অ্যাকাউন্ট্যান্ট তৈরি করতে কাজ করছে এসিসিএ

প্রকাশিত: ২৪. মার্চ. ২০২১ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

অর্থনৈতিক উন্নয়ন ছাড়া জাতীয় উন্নয়ন সাধিত হয়না। আর অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারেন প্রফেশনাল অ্যাকাউন্ট্যান্টরা। তাই যেমনি দেশে তেমনি বিদেশে প্রফেশনাল অ্যাকাউন্ট্যান্টদের ব্যাপক চাহিদা রয়েছে।

বুধবার (২৪ মার্চ) রাতে সিলেটে শিক্ষকদের সঙ্গে এক মতবিনিময় সভায় স্বাগত বক্তব্যে দ্য অ্যাসোসিয়েশন অব চার্টার্ড সার্টিফায়েড অ্যাকাউন্ট্যান্টস (এসিসিএ) বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. এহসানুল হক বাশার এ কথা বলেন।

তিনি বলেন, দেশে প্রফেশনাল অ্যাকাউন্ট্যান্ট গড়ে তুলতে শিক্ষকরা সবচেয়ে বড় ভূমিকা রাখছেন।

পাশাপাশি এসিসিএ বাংলাদেশে যোগ্য ও দক্ষ প্রফেশনাল অ্যাকাউন্ট্যান্ট তৈরি করতে কাজ করছে বলেও মো. এহসানুল হক বাশার জানান। এ ক্ষেত্রে তিনি শিক্ষকদের সহযোগিতা কামনা করেন।

মহানগরীর দরগা গেইট এলাকায় হোটেল নূরজাহান গ্র্যান্ডে স্বাস্থ্যবিধি অনুসরণ করে অনুষ্ঠিত ‘সিলেট শিক্ষক সমাবেশ’ শীর্ষক এই মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি, সিলেট মহানগর এবং বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, জেলা শাখার সভাপতি মো. আব্দুল জলিল।

আরও উপস্থিত ছিলেন, এসিসিএ বাংলাদেশের লার্নিং পার্টনার ইনস্টিটিউট অব চার্টার্ড প্রফেশনাল অ্যাকাউন্ট্যান্ট (আইসিপিএ) সিলেটের পরিচালক মো. এনায়েতুর রহমান, এসিসিএ বাংলাদেশের সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার (লার্নিং) শাহ্ ওয়ালিউল মনজুর ও মার্কেটিং ম্যানেজার আব্দুল্লাহ আল হাসান।

এই সংবাদটি পড়া হয়েছে ৭২৭ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829