শিরোনামঃ-

» দক্ষিণ সুরমার ঝাজরে বুধবার আসছেন দেশবরেণ্য ক্বারি ও ইসলামি সংগীত শিল্পীরা অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ‘মুচকি হাসি’র সুফিয়ান বিন এনাম

প্রকাশিত: ০৯. মার্চ. ২০২১ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেটের দক্ষিণ সুরমার ঝাজর গ্রামে ‘ইয়াং স্টার সমাজকল্যাণ সংস্থা’র উদ্যোগে তিলাওয়াত মাহফিল ও গজলসন্ধ্যার আয়োজন করা হয়েছে।

বুধবার (১০ মার্চ) অনুষ্ঠিতব্য ব্যতিক্রমী এ আয়োজনে অংশগ্রহণ করে মঞ্চ মাতাবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত হাফিজ, ক্বারি ও দেশবরেণ্য ইসলামি সংগীত শিল্পীরা।

এই তিলাওয়াত মাহফিল ও গজলসন্ধ্যা বুধবার দুপুর থেকে মধ্যরাত পর্যন্ত ঝাজর-নরিসংপুর জামে মসজিদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হবে। এতে সভাপতি হিসেবে থাকবেন বিশিষ্ট রাজনীতিবিদ, আইনজীবী ও শিক্ষানুরাগী মো. মোহিত হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ট সমাজসেবক ও দানশীল ব্যক্তিত্ব এম এ আলী।

অনুষ্ঠানের প্রধান আকর্ষণ হিসেবে থাকবেন ‘মুচকি হাসি’ পেজের পরিচালক জনপ্রিয় স্টেজ পারফর্মার- সংগীত শিল্পী সুফিয়ান বিন এনাম।

অনুষ্ঠান সঞ্চালনায় থাকবেন জনপ্রিয় উপস্থাপক মাওলানা কবি মীম সুফিয়ান ও খ্যাতিমান আবৃত্তিকার ফারুক মাহদী।

পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত হাফিজ-ক্বারি জিয়াউল হক আনসারি, ক্বারি মুশাহিদ শিকদার ও ক্বারি জাহিদ হাসান।

সংগীত পরিবেশন করবেন রিসালাহ শিল্পী গোষ্ঠীর মারজান মুহাম্মদ রুহী, জাগ্রত’র ফয়েজ আহমদ শাহরুখ, জাগরণ’র শাহেদ নিজাম ও এইচ.এম আমানুল্লাহ, কলরব’র আরাফাত হোসাইন, সবুজ কুঁড়ির ইমরান আহমদ, স্বপ্নীল শিল্পী গোষ্ঠীর পরিচালক রিয়াজ উদ্দীন ও সহশিল্পী মির্জা সৌরভ এবং শানে মুজতবা ও আহনাফ শিল্পী গোষ্ঠীর শিল্পীবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৪৩ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031