শিরোনামঃ-

» ডা: শফিকুর রহমানের শ্বশুরের ইন্তেকালে সিলেট জামায়াতের শোক

প্রকাশিত: ২৭. ফেব্রুয়ারি. ২০২১ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমানের শ্বশুর, ঢাকা মহানগরীর মোহাম্মদপুর থানার প্রবীণ সদস্য (রুকন) ডাঃ আজিরুদ্দীন (৮৭) এর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট বিভাগ, সিলেট মহানগরী, জেলা দক্ষিণ ও জেলা উত্তর জামায়াত নেতৃবৃন্দ। মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

এক যৌথ শোক বার্তায় শোক প্রকাশ করেন, জামায়াতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ফজলুর রহমান, সিলেট অঞ্চল পরিচালক ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী, সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, সিলেট জেলা দক্ষিণের সাবেক আমীর মাওলানা হাবিবুর রহমান, জেলা দক্ষিণের আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, মহানগর নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, জেলা দক্ষিণের নায়েবে আমীর মাওলানা লোকমান আহমদ, মহানগর সেক্রেটারী মুাহম্মদ শাহজাহান আলী, জেলা উত্তরের সেক্রেটারী জয়নাল আবেদীন ও জেলা দক্ষিণের সেক্রেটারী মো: নজরুল ইসলাম প্রমূখ।

নেতৃবৃন্দ বলেন, সিলেটের বিয়ানীবাজার কালাইউড়া গ্রাম নিবাসী মরহুম ডাঃ আজিরুদ্দীন আহমদ ইসলামী আন্দোলনের একজন একনিষ্ঠ দা’য়ী ও নিবেদিতপ্রাণ ব্যক্তি ছিলেন। পেশাগত জীবনে তিনি একজন চিকিৎসক হিসেবে দেশে এবং বিদেশে দীর্ঘদিন মানুষের চিকিৎসা সেবায় নিয়োজিত ছিলেন।

ব্যক্তিগত জীবনে তিনি অত্যন্ত সহজ-সরল জীবন-যাপনে অভ্যস্ত ছিলেন। তাঁর ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। মরহুমের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আল্লাহ মরহুম ডাঃ আজিরুদ্দীন সাহেবকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।

এই সংবাদটি পড়া হয়েছে ২১২ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031