শিরোনামঃ-

» নারী ব্যবসায়ী ও উদ্যোক্তাগনের দক্ষতা বৃদ্ধি, রপ্তানি বাণিজ্যে সম্পৃক্তকরণ এবং বাংলাদেশ ট্রেড পোর্টালের ভূমিকা শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্টিত

প্রকাশিত: ২২. ফেব্রুয়ারি. ২০২১ | সোমবার

নিজস্ব রিপোর্টারঃ

অদ্য সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় সিলেটের মির্জাজাঙ্গালস্থ হোটেল নির্ভানা ইন এ বাণিজ্য মন্ত্রণালয়ের ডব্লিউটিও সেল এর বাস্তবায়নাধীন বাংলাদেশ রিজিওনাল কানেক্টিভিটি প্রকল্প-১ এবং এসডব্লিউসিসিআই এর যৌথ উদ্যোগে বাংলাদেশের নারী ব্যবসায়ী ও উদ্যোক্তাগনের দক্ষতা বৃদ্ধি, রপ্তানি বাণিজ্যে সম্পৃক্তকরণ এবং বাংলাদেশ ট্রেড পোর্টালের ভূমিকা শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্টিত হয়।

বাণিজ্য মন্ত্রনালয়ের (বিআরসিপি-১) এর প্রকল্প পরিচালক (যুগ্মসচিব) মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে কর্মশালার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বাণিজ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ও মহাপরিচালক, ডব্লিউটিও সেল মোঃ হাফিজুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেটের জেলা প্রশাসনের সহকারি কমিশনার তানিয়া আহমেদ।

কর্মশালায় প্রকল্প নিয়ে বিষদভাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ রিজিওনাল কানেক্টিভিটি প্রকল্প-১ এর প্রকল্প ব্যবস্থাপক ড. এম সাহাব উদ্দিন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আবু তাহের মোঃ শোয়েব এবং সিলেট উইমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি শ্রী স্বর্ণলতা রায়।

অনুষ্ঠানে বাংলাদেশের নারী ব্যবসায়ী ও উদ্যোক্তাদের রপ্তানীমুখীকরণ এর উপর বিষদভাবে উপস্থাপন করেন, বিআরসিপি ১, ন্যাশনাল ট্রেড এক্সপার্ট মুনীর চৌধুরী এবং বাংলাদেশের নারী ব্যবসায়ী ও উদ্যোক্তাদের রপ্তানীমুখীকরণে বাংলাদেশ ট্রেড পোর্টালের ভুমিকা এর উপর বক্তব্য রাখেন বিআরসিপি ১, ফোকাল পার্সন কোর্ডিনেটর জনাব মাকসুদুল আলম মকুল মন্ডল।

কর্মশালার মডারেটর হিসেবে উপস্থিত ছিলেন, বিআরসিপি ১ এর ফিনান্সসিয়াল ম্যানেজমেন্ট এক্সপার্ট মোঃ সিরাজুল ইসলাম।

কর্মশালায় উপস্থিত ছিলেন, সিলেট চেম্বারের পরিচালক মাসুদ আহমদ চৌধুরী, আব্দুর রহমান, আলীমুল এহছান চৌধুরী, এফবিসিসিআই এর সাবেক পরিচালক ও সিলেট চেম্বারের সাবেক সিনিয়র সহ সভাপতি মোঃ হিজকিল গুলজার, সিলেট চেম্বারের সদস্য এবং নারী উদ্যোক্তা উন্নয়ন সাব কমিটির আহবায়ক সামিয়া বেগম চৌধুরী, সিলেট চেম্বারের সদস্যবৃন্দ ও চেম্বারের নারী উদ্যোক্তা উন্নয়ন সাব কমিটির সদস্যবৃন্দ, সিলেট উইমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সদস্যবৃন্দ, বাংলাদেশ রিজিওনাল কানেক্টিভিটি প্রকল্প-১ এর প্রতিনিধিবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫১ বার

Share Button

Callender

January 2023
M T W T F S S
« Dec    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031