শিরোনামঃ-

» সন্ধানী সিওমেক ইউনিটের কার্যকরী পরিষদের (২০২০-২১) সালের কমিটি গঠন

প্রকাশিত: ০৪. ফেব্রুয়ারি. ২০২১ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ
মেডিকেল ও ডেন্টাল শিক্ষার্থীবৃন্দ দ্বারা পরিচালিত, মানবসেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন সন্ধানী সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ইউনিটের ২০২০-২১ইং সেশনের দায়িত্ব হস্তান্তর সভা অনুষ্ঠিত হয়।

সিলেটের অদূরে অবস্থিত জাকারিয়া সিটিতে এ বছর অনুষ্ঠিত হয় সন্ধানী-র ৩৯তম কেন্দ্রীয় বার্ষিক সম্মেলন।

উক্ত সম্মেলনে নবগঠিত কার্যপরিষদটি অনুমোদনপ্রাপ্ত হয়।

দায়িত্ব হস্তান্তর সভায় কেন্দ্রীয় প্রতিনিধি পদ অলঙ্কৃত করেন মো. লুৎফর রাহমান মিলন, সভাপতি আফরিন জাহান আইয়ুব ও সাধারণ সম্পাদক হিসেবে কাউছার আলী সহ মোট ২৮ সদস্য বিশিষ্ট কার্যপরিষদের নিকট ২০২০-২১ইং সেশনের দায়িত্ব হস্তান্তরিত হয়।

নবগঠিত পরিষদের অন্যান্য দ্বায়িত্বপ্রাপ্তরা হলেন, সহ-সভাপতি মো. শাহিদুজ্জামান শাহিদ, সহ-সাধারণ সম্পাদক জুরানা বিনতে ইছমাইল, সাংগঠনিক সম্পাদক এস. এম. মইনুল কবির, অর্থ সম্পাদক মরিয়ম বেগম, যুগ্ম অর্থ সম্পাদক কামরুন নিছা, সাদিয়া সুলতানা স্বর্না, ছাত্রকল্যাণ সম্পাদক ফারজানা ইয়াসমিন শান্তা, যুগ্ম ছাত্রকল্যাণ সম্পাদক তাহমিদা আফরোজ মাহিন, মো. মারুফ হোসেন, রোগীকল্যাণ সম্পাদক রাজিয়া সুলতানা মুক্তা, যুগ্ম রোগীকল্যাণ সম্পাদক মো. জাকারিয়া হোসেন, শ্রাবণী দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক সিয়াম আল রাকিন অন্তর, যুগ্ম প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুদুল হাছান, ফাহমিদা জামান, দপ্তর সম্পাদক তাহিয়া জান্নাত, যুগ্ম দপ্তর সম্পাদক মিতু বড়ুয়া, শিক্ষা গবেষণা ও পরিসংখ্যান সম্পাদক সাদিয়া সেতারা জামান দ্বীয়া, যুগ্ম শিক্ষা গবেষণা ও পরিসংখ্যান সম্পাদক খাদিজাতুল খুশবু, ডোনার ক্লাব ও সমাজকল্যাণ সম্পাদক সানোয়ার হোসেন দেওয়ান, ড্রাগব্যাংক সম্পাদক তানিয়া আক্তার, যুগ্ম ড্রাগব্যাংক সম্পাদক মো. লিয়াকত হোসেন।

এছাড়াও কার্যকারী সদস্য রয়েছেন মো. আফজাল হোসেন, ইফফাত আলম রাইসা ও সুরাইয়া আক্তার ওহী।

আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে ভিত্তিতে উপদেষ্টামন্ডলী ও উপ-পরিষদ গঠন করা হয়।

নব গঠিত উপ-পরিষদের মধ্যে উপস্থিত ছিলেন অর্থ উপ পরিষদের আহ্বায়ক আলিফ বিনতে মিজান, প্রচার ও প্রকাশনা উপ পরিষদের আহ্বায়ক উপমা বড়ুয়া সহ আরো অনেকে।

দায়িত্ব হস্তান্তর শেষে, বিগত কার্যবর্ষের উপর আলোকপাত এবং নবগঠিত পরিষদকে শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে ইতি টানা হয় উক্ত সভাটির।

এই সংবাদটি পড়া হয়েছে ২৭১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031