শিরোনামঃ-

» সাংবাদিক মহিউদ্দিন শীরু স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত: ১৭. জানুয়ারি. ২০২১ | রবিবার

সিলেট বাংলা নিউজ স্পোর্টস ডেস্কঃ

সিলেটের বিশিষ্ট সাংবাদিক মহিউদ্দিন শীরু স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় সুরমা বয়েজ ক্লাবের উদ্যোগে সিলেট নগরীর শাহী ঈদগাস্থ পানি উন্নয়ন বোর্ড মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডিজিএম ও সাইক্লোন সভাপতি জাবেদ আহমদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক চৌধুরী দেলওয়ার হোসেন জিলন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সুরমা বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেন, সিনিয়র সদস্য গোপাল বাহাদুর, উত্তম বাহাদুর, যুগ্ম সম্পাদক রেজওয়ান আহমদ, সদস্য গপ্পু বাহাদুর প্রমুখ।

টুর্নামেন্টে মোট ১২টি দল অংশগ্রহণ করছে।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ব্যাংকের ডিজিএম ও সাইক্লোন সভাপতি জাবেদ আহমদ বলেন, যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে সুরমা বয়েজ ক্লাব বছর জুড়েই সিলেটের বিশিষ্টজনদের নামে ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টন সহ বিভিন্ন ধরনের খেলার আয়োজন করছে। যার কারনে যুব সমাজ খেলার প্রতি মনোযোগী হয়ে উঠছে।

তিনি বলেন, খেলার মাধ্যমে ভাল খেলোয়াড় তৈরী হলে তারা দেশে বিদেশে সুনাম বয়ে আনতে পারবে। তাই লেখাপড়ার পাশাপাশি নতুন প্রজন্মকে খেলাধুলার প্রতি মনোযোগী হতে হবে। যুব সমাজের অবক্ষয় রোধে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

খেলাধুলার মাধ্যমে শরীরিক ও মানসিক বিকাশ ঘটে। লেখাপড়াকে অগ্রাধিকার দিয়ে খেলাধুলার প্রতি সকলের মনোযোগী হওয়া প্রয়োজন। খেলাধুলা একজন খেলোয়াড়কে শৃঙ্খলা রক্ষায় অভ্যস্থ করে তুলে।

এই সংবাদটি পড়া হয়েছে ২৮৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930