শিরোনামঃ-

» গোলাপগঞ্জে কাহের শামীম মানবতার কল্যাণই হোক রাজনীতির লক্ষ্য

প্রকাশিত: ১৬. জানুয়ারি. ২০২১ | শনিবার

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ
বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির ১ম সদস্য আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, রাজনীতির মূল লক্ষ্য হওয়া উচিত মানবতার কল্যাণে কাজ করা।

মানবতার কল্যাণে কাজ করলে এর সুফল ইহকাল ও পরকালে পাওয়া যায়। তিনি আওয়ামী লীগের লুটপাটতন্ত্রের বিরুদ্ধে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্র ও ভোটাধিকার ফিরে পাওয়ার চলমান আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান।

শনিবার (১৬ জানুয়ারি) বিকেলে প্রবাসী নেতৃবৃন্দের অর্থায়নে ও লক্ষণাবন্দ ইউনিয়ন বিএনপির উদ্যোগে আয়োজিত শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

স্থানীয় বিএনপি নেতা কফিল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক বিএনপি নেতা ফয়ছল আহমদ চৌধুরী বলেন, দিনের ভোট রাতে হাইজ্যাক করে জোর করে ক্ষমতায় বসে থাকা আওয়ামী লীগের দুঃশাসনের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলতে হবে।

তিনি বলেন, আমাদের মাঝে প্রতিযোগিতা আছে কিন্তু কোন বিভাজন নেই।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি আব্দুল আহাদ খান জামাল বলেন, জালিম শাসকের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বেই গণতন্ত্র পূণরুদ্ধার ও ভোটাধিকার ফিরে আসবে ইনশাআল্লাহ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ডা. আব্দুল গফুর, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য নোমান উদ্দিন মুরাদ, মনিরুজ্জামান উজ্জল, আতাউর রহমান উতু, জামাল আহমদ, আনহার আহমদ, গোলাম কিবরিয়া, ওলিউর রহমান শামীম, জেলা যুবদলের সদস্য লিটন আহমদ, নাসির উদ্দিন রহিম।

স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রদল নেতা সুহেদুল ইসলাম সুহেদ, কামরান আহমদ, গোলাপগঞ্জ উপজেলা জাসাসের সভাপতি আমির উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক তানজিম আহাদ, সদস্য সচিব ফাহিম চৌধুরী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহান আহমদ, প্রবাসী মাহিদুল ইসলাম, আমির হোসেন, যুবদল নেতা পাকি আহমদ, হিফজুর বিশ্বাস রাজু, ছাত্রদল নেতা জাবেদুর রহমান জাবেদ, তোফায়েল আহমদ সুমেল, আশরাফ মুবিন, ফাহাদ আহমদ, রাজন আহমদ রাজু, আশফাক আহমদ চৌধুরী, নাদিম আঞ্জুম রিফাত, কফিল উদ্দিন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৩৭ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031