শিরোনামঃ-

» হাউজিংএস্টেট এসোসিয়েশন ইউকের অর্থ্যায়নে ৬ শতাধিক কম্বল বিতরণ

প্রকাশিত: ১৫. জানুয়ারি. ২০২১ | শুক্রবার

প্রবাসীরা করোনা দুর্যোগের মধ্যেও মানবিকতার হাত বাড়িয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন : মেয়র আরিফুল হক চৌধুরী

স্টাফ রিপোর্টারঃ

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, প্রবাসীরা করোনা দুর্যোগের মধ্যেও প্রবাস থেকে মানবিকতার হাত বাড়িয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

বাংলাদেশের মানুষের কল্যাণে তারা সবসময় অবদান রাখছেন, বিশেষ করে হাউজিং এস্টেট এসোসিয়েশন ইউকের যে উদ্যোগ নিয়েছে তা হচ্ছে মহতি উদ্যোগ।

হাউজিং এস্টেট এসোসিয়েশন ইউকের অর্থায়নে হাউজিং এস্টেট ইয়ুথ এসোসিয়েশন-এর পরিচালনায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণকালে তিনি একথা বলেন।

আজ শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে হাউজিং এস্টেট সংলগ্ন এলাকার দরিদ্র মানুষের মধ্যে ৬ শতাধিক কম্বল বিতরণ করা হয়।

নগরীর হাউজিং এস্টেটে সাবেক প্যানেল মেয়র ও ৪নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীর সভাপতিত্বে ও হাউজিং এস্টেট ইয়থ এসোসিয়েশন-এর উপদেষ্টা মুরশেদ আহমদ চৌধুরীর পরিচালনায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহী উদ্দিন আহমদ সেলিম।

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহিলা ক্রীড়া সংস্থার চেয়ারম্যান হেলেন আহমদ, সাবেক ইউপি চেয়াম্যান হাজী শফিক উদ্দিন আহমদ, হাউজিং এস্টেট এসোসিয়েশন আজীবন সদস্য হাজী চেরাগ উদ্দিন।

হাউজিং এস্টেট ইয়ুথ এসোসিয়েশন-এর সভাপতি ওমর মাহবুব-এর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, অধ্যাপক সৈয়দ একরামুল হক, মাসুদ আহমদ চৌধুরী মাকুম, আব্দুর রহিম, তোফায়েল আহমদ চৌধুরী, গুল নাহার বেগম হেনা, হাজী জাহির আলি, ডা. এম এ রকিব, এম এ শাহিন, এম এ আওয়াল খান, ওলায়েত হোসেন লিটন, আবুল বারাকাত সজল, জিল্লুর রহমান, আবু ইমতিয়াজ খান, এহসানুল মজিদ সানি, আবিদ আহমদ রকি, মোহাম্মদ দিলাল আহমদ চৌধুরী, সালাউদ্দিন শাকের, আব্দুর রহিম, সাইদুল ইসলাম, বানু লাল, মাহফুজুর কিবরিয়া, মো নওফেল চৌধুরী, জাহিদ হাসান পাভেল, আলভি চৌধুরী, নাজমুল চৌধুরী, মাকিন আহমদ প্রমূখ।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী বলেন, প্রবাসীরা মুক্তিযুদ্ধ থেকে শুরু করে জাতির প্রতিটি দুর্যোগে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

যুক্তরাজ্যে বসবাসরত হাউজিং এস্টেটবাসীরা সাম্প্রতিক করোনাকালে যেমন সহযোগিতার হাত বাড়িয়েছেন, তেমনি এই শীতেও সহযোগিতার হাত বাড়িয়ে আমাদেরকে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ করেছেন।

সভাপতির বক্তব্যে কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেন, এই শীতে দরিদ্র মানুষের উষ্ণতার জন্য প্রবাসীরা যে সহযোগিতা করেছেন, তার ঋণ শোধ সম্ভব নয়।

আমরা দেশবাসী সব সময় তাদের জন্যে দোয়া করছি। বিশেষ করে এই করোনা দুর্যোগকালে আল্লাহ যেন তাদেরকে হেফাজত করেন সেই দোয়া করছি এবং সবার কাছে এই দোয়া কামনা করছি।

এই সংবাদটি পড়া হয়েছে ২৪৪ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031