শিরোনামঃ-

» বিজয়ের মাসে পীরেরগাঁও ৪র্থ মিনি নাইট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ০৫. ডিসেম্বর. ২০২০ | শনিবার

খেলাধুলা মানুষের দেহ সুস্থ রাখে এবং মনকে রাখে চাঙা : ইকলাল আহমদ

স্টাফ রিপোর্টারঃ

বিজয়ের মাসে সিলেট সদর উপজেলা খাদিম নগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পীরেরগাঁও ৪র্থ মিনি নাইট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত।

শুক্রবার (৪ ডিসেম্বর) রাত ৮টায় সিলেট শহরতলী সদর উপজেলা খাদিম নগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পীরেরগাঁও মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

সাবেক মেম্বার ও বিশিষ্ট মুরব্বী তৈয়ব আলী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সদর উপজেলা স্পোর্টস একাডেমির সভাপতি ইকলাল আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে ইকলাল আহমদ বলেন, ফুটবল আমাদের আদিপুরষের খেলা। ফুটবল একটি দলগত খেলা। খেলতে আমাদের সকলেরই খুব ভালো লাগে। পছন্দের খেলার প্রতি গভীর ভালোবাসা থাকে আমাদের। তবে আমাদের সকলের পছন্দ এক না, কারো ক্রিকেট ভালো লাগে কারো ফুটবল। খেলাধুলা মানুষের দেহ সুস্থ রাখে এবং মনকে রাখে চাঙা। আর মাদক মানুষের বোধশক্তি কেড়ে নেয়। মাদকের প্রভাবে মানুষ জড়িয়ে পড়ে অপরাধের সঙ্গে। তাই নিজেকে সুস্থ রাখতে চাইলে মাদক ব্যবসা ও সেবন ছাড়তে হবে। স্বাস্থ্যই সকল সুখের মূল। স্বাস্থ্য ভালো না থাকলে শরীর ও মন ভালো থাকে না। এ জন্য সুস্থ জীবনযাপন করতে চাইলে খেলাধুলায় মন বসাতে হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট মুরব্বী আবুল হাসেম, উপজেলা যুবলীগ নেতা আবুল কালাম,রংগীটিলা সোনার বাংলা সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি মো. বুলবুল মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও লন্ডন প্রবাসী রাহেল আহমদ,সিলেট প্রেসক্লাবের সদস্য সাংবাদিক ইদ্রিছ আলী।

আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট মুরব্বী আমির আলী, শহীদ মিয়া, হারুন রশীদ,সাইদুর রহমান, বুরহান মিয়া, কামাল আহমদ, রুবেল আহমদ, ছালিয়া চেতনা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আলেক আহমদ, উপজেলা স্পোর্টস একাডেমির সদস্য আবুল কালাম আজাদ, খেলা পরিচালনা কমিটির সদস্য শফিক আহমদ,মনোয়ার হোসেন,পারভেজ হোসাইন মান্না, কামরান আহমদ, কামাল আহমদ, সামাদ আহমদ ,আনোয়ার হোসেন, তোফায়েল আহমেদ সহ এলাকার মুরব্বিয়ান যুবসমাজ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩২৪ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031