শিরোনামঃ-

» ওসমানী হাসপাতালের মেডিসিন ও অর্থপেডিক্স ডিপার্টমেন্টের জন্য ১০০ সেট পিপিই সহ অন্যান্য সামগ্রী প্রদান

প্রকাশিত: ০৯. এপ্রিল. ২০২০ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেট মহানগরীর ঐতিহ্যবাহী পরিবারের সন্তান ডা. মো. আব্দুল গাফফার খান আদিল ও আব্দুস সামাদ খান আছাদ এর উদ্যোগে এবং তাদের পারিবারিক সংগঠন ফ্রেন্ডস এন্ড ফ্যামেলির দু’জন প্রবাসী সদস্য সমাজসেবী রওশন জাহান খুকু ও রেশমা হাই এর বিশেষ সহযোগীতায় এবং অর্থপেডিক্স বিভাগের প্রধান অধ্যাপক ডা. শংকর কুমার রায়ের বিশেষ ব্যবস্থাপনায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ও অর্থপেডিক্স ডিপার্টমেন্টের জন্য ১০০ সেট পিপিই সহ অন্যান্য সামগ্রী প্রদান করা হয়।
বৃহস্পতিবার (৯ এপ্রিল) জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের প্রাক্তন স্টুডেন্ট (৫ম ব্যাচ) ও বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে (এম এস অর্থপেডিক্স) অধ্যয়নরত সমাজসেবী ডা. মো. আব্দুল গাফফার খান (আদিল) এর হাত থেকে পিপিই, গ্লাভস, বুট সহ অন্যান্য সামগ্রী গ্রহণ করেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল  কলেজের ভাইস প্রিন্সিপাল ও মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. শিশির চক্রবর্তী’র পক্ষে কলেজ অধ্যক্ষ ও প্রখ্যাত মাইক্রোবায়োলজিস্ট অধ্যাপক ডা. মো. ময়নুল হক।
এ সময় উপস্থিত ছিলেন- ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান সহকারী অধ্যাপক ডা. মো. শামসুল ইসলাম, অর্থপেডিক্স বিভাগের সহকারী অধ্যাপক ডা. মহসিনুজ্জামান এবং রেজিস্ট্রার মাহফুজ আনোয়ার অমিত  প্রমুখ।
এসময় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতাল কর্তৃপক্ষ দাতাদেরকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৪৮ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031