শিরোনামঃ-

» মজুমদারী যুব কল্যাণ পরিষদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

প্রকাশিত: ২৬. ডিসেম্বর. ২০১৯ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

৪৮তম মহান বিজয় দিবস উপলক্ষে মজুমদারী যুব কল্যাণ পরিষদের উদ্যোগে দিনব্যাপি ক্রীড়া প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বুধবার (২৫ ডিসেম্বর) নগরীর মজুমদারীস্থ এলাকায় এসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বৃহত্তর মজুমদারী পঞ্চায়েত সমিতির সহ-সাধারণ সম্পাদক ও মজুদারী যুব কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি বজলুর রহমান বাবুলের সভাপতিত্বে ও বৃহত্তর মজুমদারী পঞ্চায়েত সমিতির প্রচার সম্পাদক ও মজুদারী যুব কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক শামীম মজুমদারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বৃহত্তর মজুমদারী পঞ্চায়েত সমিতির সভাপতি ও সমাজসেবক রোটারিয়ান মোস্তফা কামাল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বৃহত্তর মজুমদারী পঞ্চায়েত সমিতির উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালিক, বৃহত্তর মজুমদারী পঞ্চায়েত সমিতির সাংগঠনিক সম্পাদক ফারুক আলী, বৃহত্তর মজুমদারী পঞ্চায়েত সমিতির অর্থ সম্পাদক ও মজুদারী যুব কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আকরার বখত মজুমদার।

এসময় উপস্থিত ছিলেন- সমাজসেবক প্রবাসী এম নাসের সুমন, মুহিবুর রহমান মুন্না, জাছিম বখম মজমাদার, মজুমদারী বয়েজ ক্লাবরে প্রতিষ্ঠাতা সভাপতি এ বি মজুমদার রনি, রাসেল আহমদ, চৌধুরী নুর তামাম, কাওসার আহমেদ সানি, রিয়াজ উদ্দিন, আনিসুর রহমান আনিছ, মাহবুবুর রহমান, সিলেট সোলজার বয়েজ ক্লাবের সাবেক সভাপতি ওয়াহিদুর রহমান, সাব্বির আহমেদ, মিলাদ আল-রাফাত, সানবির রহমান শাওন, জুনেদ আহমেদ, হোসেন আহমেদ প্রমুখ।

দিনব্যাপী প্রতিযোগীতায় সকাল ৯টা থেকে ছোট সোনামণিদের চকলেট দৌড়, ১০০ মিটার দৌড়, মারবেল দৌড়, অংক দৌড়, বস্তা দৌড়, সুঁই-সুতা দৌড়, বল নিক্ষেপ, অভিভাবক ও সবার জন্য উন্মুক্ত বস্তা দৌড়, হাঁড়ি ভাঙ্গা, মিউজিক্যাল চেয়ার, পিলো ছোঁড়াছোড়ি ও যেমন খুশি তেমন সাজ খেলাসহ প্রায় অর্ধ শতাধিক খেলার আয়োজন করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৪০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930