শিরোনামঃ-

» সাফ অনুর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপে সিলেটের প্রতিনিধিত্ব করা সেই সৈয়দ নাঈম পেল প্রধানমন্ত্রীর বিশেষ উপহার

প্রকাশিত: ০৩. ডিসেম্বর. ২০১৯ | মঙ্গলবার

সিলেট বাংলা নিউজ ডেস্কঃ
সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপ ফুটবলে বাংলাদেশ দলে সিলেট বিভাগের একমাত্র প্রতিনিধিত্ব করেছিলেন সুনামগঞ্জের সৈয়দ নাঈম আহমেদ।

সে এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার গ্রহণ করেছে। প্রধানমন্ত্রী বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ ফুটবল দলের অসাধারণ ক্রীড়া নৈপূণ্য দেখে পুরো টিমকে উপহার প্রদান করেন।

উপহার হিসেবে প্রধানমন্ত্রী প্রত্যেক খেলোয়াড়কে ৩ লক্ষ টাকা প্রদান করেন। পাশাপাশি আরও ভালো খেলার দিকনির্দেশনা ও পরামর্শ প্রদান করেন।

নাঈম’র গ্রামের বাড়ি সুনাগমগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর ঈশানকোণা গ্রামের মৃত সৈয়দ আবদুল বাছিত ও সৈয়দা আম্বিয়া বেগমের কনিষ্ঠ পুত্র। সে ছোট বেলা থেকে ফুটবলের প্রতি আগ্রহী ছিল। ফলে একের পর এক সাফল্য অর্জন করে চলছে।

প্রধানমন্ত্রীর বিশেষ উপহার গ্রহণকালে প্রধানমন্ত্রীর বেসরকারি, বিনিয়োগ ও শিল্প উপদেষ্টা সালমান এফ রহমান এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাফুফের সভাপতি কাজী সালাহ উদ্দিন ও যুব ও ক্রীড়া সচিব আখতার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর বিশেষ পুরষ্কার পেয়ে আবেগ আপ্লুত হয়ে নাঈম জানায়, আমাদের পরিবারটা রাজনৈতিক পরিবার। আমি ছোট বেলা থেকে ফুটবলে আগ্রহী ছিলাম। কখনো ভাবিনি আমি জাতীয় দলে খেলব আর মাননীয় প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পাবো। এজন্য আমি বাফুফে সহ সংশ্লিস্ট সকলের প্রতি কৃতজ্ঞ।

সে সকলের কাছে দোয়া চেয়ে বলে, আমি দেশের জন্য কিছু একটা করতে চাই। দেশের সুনাম বয়ে আনতে চাই। সেজন্য সকলের সহযোগিতা চাই।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৭ বার

Share Button

Callender

February 2020
M T W T F S S
« Jan    
 12
3456789
10111213141516
17181920212223
242526272829