শিরোনামঃ-

» বালাগঞ্জে বিরল রোগে আক্রান্ত শিশু দুর্জয়ের চিকিৎসায় শিওরখাল গ্রামবাসীর অনুদান

প্রকাশিত: ২৮. নভেম্বর. ২০১৯ | বৃহস্পতিবার

বালাগঞ্জ প্রতিনিধিঃ
বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের শিওরখাল গ্রামের চৈতন্দ্র করের ছেলে ৮ মাস বয়সি শিশুপুত্র দুর্জয় কর বিরল রোগে আক্রান্ত রয়েছে।

হত দরিদ্র এই পরিবারের পক্ষে চিকিৎসা ব্যয়ভার বহন করা সম্ভব না হওয়ায় তার চিকিৎসা ব্যয়ে আর্থিক সহায়তায় শিওরখাল গ্রামবাসী ও গ্রামের যুক্তরাজ্য প্রবাসীরা এগিয়ে এসেছেন।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) শিওরখাল গ্রামের বাহরাম খানের বাড়িতে শিশু দুর্জয় করের পিতা চৈতন্দ্র কর ও তার পরিবারের কাছে আনুষ্ঠানিক ভাবে গ্রামবাসীর পক্ষে প্রায় ৬০ হাজার টাকা তুলে দেয়া হয়।

আর্থিক সহায়তা প্রদানকারীদের মধ্যে যুক্তরাজ্যস্থ শিওরখাল প্রবাসীদের সংগঠন ওয়ান কমিটির পক্ষে ২৮ হাজার টাকা, ১নং ওয়ার্ড যুক্তরাজ্য প্রবাসীদের পক্ষে ২১ হাজার ৬শ টাকা ও গ্রামের বাহরাম খানের পরিবারের পক্ষ থেকে ১০ হাজার ৩শ ৩০ টাকা প্রদান করা হয়েছে।

আর্থিক অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন সমাজকর্মী মো. আসলাম খান, পঞ্চায়েত কমিটির উপদেষ্টা বাহরাম খান, সভাপতি হাজি মনোহর খান, সহ-সভাপতি হাজি আব্দুল ওয়াহিদ, হাজি নছিব উল্যা, সাধারণ সম্পাদক মো. ছমির আলী, সহ-সাধারণ সম্পাদক মো. লেবু মিয়া, কোষাধ্যক্ষ ইরন খান, সাংগঠনিক সম্পাদক মো. সমছু মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, কামিল আহমদ, প্রচার সম্পাদক আব্দুস ছালাম, নুরুল ইসলাম, গ্রামের পূর্বশা যুবসংঘের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুস সহিদ, সামছুল ইসলাম খান, ফুজায়েল খান সাজু, নাজমুল ইসলাম, মহসিন খান, হাফিজ মামুন আহমদ ও সারওয়ার খান প্রমুখ।

শিওরখাল গ্রামের যুক্তরাজ্যস্থ ওয়ান কমিটির পক্ষে আর্থিক অনুদান প্রদানকারীরা হলেন রেজওয়ান আলী কয়েছ, মো. আজাদ খান, আনছার মিয়া, মাওলানা সাদিকুল ইসলাম, মো. ছালেহ্ ইউসুফ খান, মো. লালা মিয়া, মো. বদরুল খান, মো. আলম খান, মো. আক্তার আলী ও আব্দুল বারী।

বিরল রোগে আক্রান্ত শিশু দুর্জয়ের পিতা চৈতন্দ্র কর আর্থিক অনুদান প্রদানকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ছেলের সুস্থতায় সকলের কাছে আর্শিবাদ কামনা করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৯৩ বার

Share Button

Callender

July 2020
M T W T F S S
« Jun    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031