শিরোনামঃ-

» মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে ১৪নং ওয়ার্ডের পুলিশিং কমিটির জনসচেতনামূলক সভা

প্রকাশিত: ২০. অক্টোবর. ২০১৯ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেট মহানগরীর কোতোয়ালী মডেল থানাধীন ১৪নং ওয়ার্ডের পুলিশিং কমিটির উদ্যোগে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে জনসচেতনামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (১৯ অক্টোবর) রাত ৮টায় ১৪নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিমের বাসভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কাউন্সিলর নজরুল ইসলাম মুনিমের সভাপতিত্বে ও ১৪নং ওয়ার্ডের পুলিশিং কমিটির যুগ্ম-সম্পাদক কালাম আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ সেলিম মিঞা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- প্রশাসন সর্বদা মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স জারি করেছে। এখন বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে মরননেশা ইয়াবার প্রতি। যাতে করে যুব সমাজ আশক্ত না হয়। যুবকরা এখন বেশি ইয়াবার প্রতি আশক্ত। ইয়াবা প্রতিরোধে পাড়া মহল্লা এমনকি পরিবারও সজাগ তাকি তাহলে ছেলেরা জড়াতে পারবে না। তিনি বলেন, ৯৯৯ এ কল দিয়েই সব ধরণের সুযোগ সুবিধা ভোগ করা যাবে। জঙ্গিবাদ থেকে রক্ষা পেতে ভাড়াটিয়ার প্রতি সতর্ক থাকতে হবে।

আরো বক্তব্য রাখেন- ছড়ারপার পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক সাইফুল আলম কয়েছ, পুলিশিং কমিটির সহ সভাপতি এম এ মতিন, আবুল হাসিম জাকারিয়া, সুমন চক্রবর্র্তি, আহমদ মাছুম, মো. মামুন।

এসময় সভায় উপস্থিত ছিলেন- জল্লারপাড় জামে মসজিদের মোতাওয়াল্লী তফাজ্জুল হোসেন ইমন, দিলিপ মিয়া, কামাল মিয়া, নজির মিয়া, ইমন আহমদ, শাফাউত খান শিপলু, দীপন, লায়েক আহমদ, আব্দুল্লাহ আল মামুন, খালেদ আহমদ, জুনেদ আহমদ, মাছুম আহমদ, অপু, নজির সৌরভ, তপু প্রমুখ। এছাড়াও এলাকার অসংখ্য নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৫৮ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031