শিরোনামঃ-

» সাংবাদিক সাকী’র বাসায় জুয়াড়িদের হামলা সাংবাদিক সুবর্ণা হামিদ সহ গুরুতর আহত ৪

প্রকাশিত: ০৩. জুলাই. ২০১৯ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ
চ্যানেল আই, রেডিও টুডে ও দৈনিক শেয়ার বীজের সিলেট প্রতিনিধি সাদিকুর রহমান সাকী ও সবুজ সিলেটের সিনিয়র স্টাফ রিপোর্টার সুবর্ণা হামিদের বাসভবনে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়েছে কামরুল, কামাল ও মামুনের নেতৃত্বে একদল জুয়াড়ি।

বুধবার (৩ জুলাই) বেলা দুইটার দিকে নগরীর গোয়াইটুলা এলাকায় তাঁদের বাসভবনে এ হামলা চালানো হয়। এতে সাংবাদিক সুবর্ণাসহ ৪ জন গুরুতর আহত হয়েছেন।

বুধবার (৩ জুলাই) বেলা পৌণে দুইটার দিকে এয়ারপোর্ট থানার পুলিশ গোয়াইটুলা এলাকায় জুয়াড়িদের ধরতে অভিযানে যায়। কিন্তু জুয়াড়িদের না পেয়ে তারা ফিরে আসে। এরপরই জুয়াড়িরা সাকী-সুবর্ণার বাসভবনে হামলা চালায়। হামলায় সাংবাদিক সুবর্ণা হামিদ, তাঁর মা, সাবেক ওয়ার্ড কাউন্সিলর ও জেলা মহিলা লীগের যুগ্ম-সম্পাদক জাহানারা খানম মিলন, খালা রাজিয়া খানম দোলন (৫০) এবং ছেলে শাহরিয়ার শিশির (১৪) আহত হন। এদের মধ্যে শাহরিয়ার গালে দেশীয় অস্ত্রের আঘাত রয়েছে। আহতদের উদ্ধার করে এম এ জি ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে- জুয়াড়িরা ভেবেছিল ওই সাংবাদিকের পরিবার জুয়াড়িদের বিষয়টি পুলিশকে অবহিত করেছে। কিন্তু সেটি ছিল না। আসলে পুলিশ অন্য এক সূত্রের মাধ্যমে জুয়াড়িদের তথ্য পেয়েছে। পুলিশের অভিযানের পরপরই জুয়াড়িরা ক্ষুব্ধ হয়ে সাংবাদিকের বাসায় হামলা চালিয়েছে। সাংবাদিক সাদিকুর রহমান সাকী জানান- এ ঘটনায় তিনি একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৫ বার

Share Button

Callender

September 2019
M T W T F S S
« Aug    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30