শিরোনামঃ-

» গণসংযোগ ও নির্বাচনী সভায় ড. মোমেন মানুষ এখন সন্ত্রাস-বোমাবাজি চায় না, শান্তি ও উন্নয়ন চায়

প্রকাশিত: ১৪. ডিসেম্বর. ২০১৮ | শুক্রবার

সিলেট বাংলা নিউজ স্টাফ রিপোর্টারঃ সিলেট-১ আসনে মহাজোট মনোনীত প্রার্থী, সাবেক রাষ্ট্রদূত, বিশিষ্ট অর্থ ও কূটনীতিবিদ ড. এ.কে আব্দুল মোমেন বলেছেন, দেশে উন্নয়নের পূর্বশর্ত হচ্ছে সুশাসন, শান্তি ও রাজনৈতিক স্থিতিশীলতা। বিগত ১০ বছর শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার সন্ত্রাস, বোমাবাজি, হরতাল-অবরোধ তথা নৈরাজ্যকর পরিস্থিতি কঠোর হস্তে দমন করেছে।

তিনি বলেন, মানুষ এখন আর সন্ত্রাস-বোমাবাজি চায় না। তাই, শান্তি ও উন্নয়নের পক্ষে আগামী ৩০ ডিসেম্বর জনরায় দিয়ে নৈরাজ্য সৃষ্টিকারিদের প্রত্যাখ্যান করবে এদেশের জনগণ।
ড. মোমেন বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) নিজ নির্বাচনী এলাকায় সিলেট-১ আসনের বিভিন্ন এলাকায় গণসংযোগ, পথসভা ও মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরও বলেন, দেশে সুশাসন ও উন্নয়ন দেখে একটি মহল জনমনে ভীতির সঞ্চার ও বিভ্রান্ত করে জনগণকে ভোটের উৎসব থেকে বঞ্চিত করতে চায়। ঐক্যফ্রন্টের নামে জনবিচ্ছিন্ন কিছু নেতা দেশবিরোধী ষড়যন্ত্রের মাধ্যমে তাদের নীলনকশা বস্তবায়নে উঠেপড়ে লেগেছে।
এসব মিথ্যাচার ও অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে দেশের শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে ভোট দিয়ে আবার আওয়ামী লীগ তথা মহাজোটকে বিজয়ী করতে সিলেট-১ আসনের নাগরিকদের প্রতি আহ্বান জানান এ কে আব্দুল মোমেন।
তিনি বলেন, শেখ হাসিনা স্বাধীনতার স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা। তিনি জনগণের জন্য রাজনীতি করেন, যাকে যে প্রতিশ্রুতি দেন সেটা রক্ষা করেন।
ড. মোমেন আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বিগত সময়ে সিলেটসহ দেশবাসীকে উন্নয়নের ক্ষেত্রে যে সব আশ্বাস দিয়েছেন তার সবগুলোই তিনি পুরণ করেছেন। শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী সিলেটে মেডিকেল বিশ্ববিদ্যালয়, সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট চালু ও সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরকে পূর্ণাঙ্গ আন্তর্জাতিক মানদন্ডে উন্নয়ন ও সম্প্রসারণ, ঢাকা-সিলেট ৬ লেন রাস্তার উন্নয়ন প্রকল্প অনুমোদন, সিলেট ভোলাগঞ্জ-কোম্পানীগঞ্জ সড়ক উন্নয়ন, কোম্পানীগঞ্জে হাইকেট পার্ক নির্মাণ, ফেঞ্চুগঞ্জে দেশের সর্ববৃহৎ শাহজালাল সার কারখানা স্থাপন, শতভাগ বিদ্যুতায়ন, সিলেটে দুটি সরকারি হাইস্কুল স্থাপনসহ এ অঞ্চলে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের আন্তরিক প্রচেষ্টায় শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ অবকাঠামো উন্নয়নের ফলে এ অঞ্চলের মানুষের আর্থসামাজিক উন্নয়নে বৈপ্লবিক পরিবর্তন সাধিত হয়েছে।
সকালে সিলেট নগরীর মিরবক্সটুলার নয়াসড়ক এলাকায় গণসংযোগ, ১২টায় নগরীর একটি হোটেলের হলরুমে সিলেটের ক্রীড়া সংগঠকদের সাথে মতবিনিময়, বিকেল ৪টায় নগরীর ১৯নং ওয়ার্ডে মহিলা সমাবেশ, বিকেল সাড়ে ৫টায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় ১০টি গণসংযোগ টিমের সাথে মতবিনিময়, সন্ধ্যায় নগরীর সোবহানীঘাটস্থ আওয়ামী লীগের কার্যালয়ে সিলেট জেলা ও মহানগর যুবলীগের কর্মিসভায় যোগদান, সন্ধ্যা ৭টায় নগরীর কাজলশাহ এলাকায় ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে জনসভা, রাত ৮টায় ৪নং ওয়ার্ডের মজুমদারী এলাকায় নির্বাচনী সভা, রাত ৯টায় ব্রাহ্মশাসন নয়াবাজার এলাকায় ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখেন ড. মোমেন।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম ড. আহমদ আল কবির, অ্যাডভোকেট বেলাল হোসেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ফয়জুল আনোয়ার আলাউর, অধ্যাপক জাকির হোসেন, জেলার যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস, প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, সিলেট জেলা পরিষদের সদস্য মোহাম্মদ শাহনূর, মো. হেলাল উদ্দিন, সিলেট জেলা যুবলীগ সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, যুগ্ম-সম্পাদক নজরুল ইসলাম, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, যুগ্ম-আহ্বায়ক মুশফিক জায়গীরদার, সেলিম আহমদ সেলিম, আসাদুজ্জামান আসাদ, দিলওয়ার হোসেন রাজা, সিয়াম আহমদ বাপ্পি, শাহনাজ পারভিন, মহিলা নেত্রী রুবি ফাতিমা ইসলাম, আসমা কামরান, রানা ফেরদৌস, সেলিনা মোমেন, এডভোকেট সালমা সুলতানা, জেবুন্নাহার শিরিন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ, ক্রীড়া সংগঠক সমশের জামাল, ফেরদৌস চৌধুরী রুহেল, ফয়জুল হক চৌধুরী, সুদেব শর্মা, জামাল আহমদ, এস এম নুনু মিয়া, মান্না চৌধুরী, সালমা বাসিত, লিয়াকত আলী চেরাগ, আব্দুল মালিক রাজা, মুফতি খাবির, আনোয়ার সাদাত, নজরুল ইসলাম নজু, জাবেদ সিরাজ, কিশোর ভট্টাচার্য্য জনি প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪২৬ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031