শিরোনামঃ-

» সন্ত্রাস-লুটপাট নয়, নগরবাসীর কাঙ্খিত উন্নয়ন নিশ্চিত করবো : কামরান

প্রকাশিত: ২৭. জুলাই. ২০১৮ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সিলেট নগরীতে নৌকার গণজোয়ার দেখে একটি মহল দিশেহারা হয়ে পড়েছে। পরাজয় নিশ্চিত জেনে তারা ইতোমধ্যে অগ্নিসন্ত্রাস ও বোমাবাজি শুরু করেছে। এসব কর্মকান্ডের কারণেই নগরবাসী তাদেরকে প্রত্যাখ্যান করে নৌকার পক্ষে রায় দেবেন। আর নৌকা বিজয়ী হলে সন্ত্রাস ও লুটপাট নয়, নগরবাসীর কাঙ্খিত উন্নয়ন নিশ্চিত করবো।

শুক্রবার (২৭ জুলাই) নগরীর শেখঘাট ও চালিবন্দর সহ বিভিন্ন স্থানে গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

বদর উদ্দিন আহমদ কামরান বলেন, সিলেট নগরীর মানুষ আমাকে মনেপ্রাণে ভালোবাসেন। আমিও তাদেরকে প্রাণের চেয়ে বেশি ভালোবাসি। জনগণের ভালোবাসাই আমার জীবনের এগিয়ে যাওয়ার প্রেরণা ও শক্তি। আমি রাজনৈতিক ও সামাজিকভাবে সকল মানুষকে ভালোবাসতে শিখেছি, সে ধনী হোক আর গরিব হোক। আমার বিবেচনায় সকল মানুষের সমান অধিকার। ধনীর ভোট যেমন একটি, গরিব যে তার ভোটও একটি। অতীতে নগর ভবনে অনেক মানুষ লাঞ্ছিত ও নিগৃহীত হয়েছেন।

আমার জীবনের শিক্ষা ও আমার রাজনৈতিক আদর্শ অনুযায়ী আমি সকল শ্রেণিপেশার মানুষকে ভালোবাসতে এবং মূল্যায়ন করতে শিখেছি।

নগরবাসীর মৌলিক অধিকার প্রতিষ্ঠা করতে চাই।

ইনশাআল্লাহ আমি নগরবাসীর পবিত্র ভোটে নির্বাচিত হব। নগরবাসীর সেবক হিসেবে তাদের সার্বিক কল্যাণে নিজেকে নিবেদিত করতে বদ্ধপরিকর। আমি বিশ্বাস করি পুণ্যভূমি সিলেটের মানুষ এবারের নির্বাচনে আমার ভালোবাসার প্রতিদান ও মূল্যায়ন করবেন।

চালিবন্দর এলাকায় গণসংযোগ
মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান শুক্রবার সকালে নগরীর চালিবন্দর এলাকায় গণসংযোগ করেন। এসময় তিনি এলাকার বাসা-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে সর্বস্তরের মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন। সবার কাছে দোয়া ও ভোট চান নৌকা প্রতীকে। এলাকাবাসীও স্বতস্ফূর্তভাবে তাকে সমর্থন জানান। নৌকা প্রতীককে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন- ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুনা মিয়া, সহ-সভাপতি ছয়ফুল আলম কয়েছ, সাধারণ সম্পাদক বিজয় কুমার দেবুল, প্রফুল্ল রুদ্র, বিজয় পুরকায়স্থ, অমলেন্দু ভট্টাচার্য, দীপক ঘোষ, আবরার আহমেদ দুলাল, ধনেশ দেব, দীপক রবিদাস, কামাল আহমদ, কয়েছ আহমদ, কাজী আব্দুল মুকিত সুমন, উত্তম ঘোষ, পিন্টু চৌধুরী, যিষু কৃষ্ণ দেব, বিজয় চন্দ, সায়দুল ইসলাম, গোবিন্দ কুমার দেব প্রমুখ।

শেখঘাট এলাকায় গণসংযোগ
শুক্রবার (২৭ জুলাই) দুপুরে নগরীর শেখঘাট এলাকায় গণসংযোগে যান মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। শুভাকাঙ্খীদের সঙ্গে নিয়ে তিনি শেখঘাট জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন। পরে উপস্থিত মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং সবার কাছে দোয়া চান। পরে কামরান এলাকার বিভিন্ন বাসা-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য ভোটারদের কাছে অনুরোধ জানান। এসময় তাকে সার্বিকভাবে সহযোগিতার আশ্বাস দেন এলাকাবাসী।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, মহানগর যুবলীগ আহবায়ক আলম খান মুক্তি, যুগ্ম-আহবায়ক মুশফিক জায়গীরদার, যুবলীগ নেতা এডভোকেট আব্বাস উদ্দিন, বেলাল খান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ, শেখঘাট পঞ্চায়েত কমিটির সভাপতি শফি মাহমুদ, যুবলীগ নেতা সায়েম, রেদওয়ান আহমদ বাপ্পি, সাইম শাহ, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মনু মিয়া, ছাত্রলীগ নেতা জাওয়াদ খান।

এই সংবাদটি পড়া হয়েছে ৫১৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930