শিরোনামঃ-

» ধানের শীষের পক্ষে সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের পথসভা ও গণসংযোগ

প্রকাশিত: ২৪. জুলাই. ২০১৮ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি ও ২০দলীয় জোট মনোনিত প্রার্থী আরিফুল হক চৌধুরীর ধানের শীষের সমর্থনে সোমবার (২৩ জুলাই) নগরীতে পথসভা, গণসংযোগ ও লিফলেট বিতলণ করেন স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বিকালে হয়রত শাহ জালাল মাজার গেইটে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদল আয়োজিত পথসভায় বক্তব্যে রাখেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। পথসভায় সভাপতিত্বে করেন সিলেট জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক আরিফ ইকবাল নেহাল চেয়ারম্যান।

প্রধান অতিথি হিসাবে বক্তব্যে রাখেন- স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী। প্রধান বক্তা হিসবে বক্তব্যে রাখেন স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা সাদরাজ্জামান জামান। সিলেট জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম-আহবায়ক আব্দুল ওয়াহিদ সুহেল‘র পরিচালনায়।

অনুষ্ঠিত পথসভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবকদলের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ফখরুল ইসলাম রবিন, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি আব্দুল আহাদ খান জামাল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সাবেক সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক ফরহাদ উদ্দিন, সাবেক সহ-ক্রিড়া সম্পাদক এডভোকেট মহিউদ্দিন লোবান, সাবেক সহ-সম্পাদক এম জি মাছুম রাসেল, ইউসুফ হারুন পাঠুৃয়ারী, ইকবাল হোসেন, মনসুর আহমদ মাছুম, ইলিয়াছ আহমদ।

পথসভায় বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক সৈয়দ মুসফিক আহমদ, সিলেট জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম-আহবায়ক জাকির হোসেন, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক কামাল হাসান জুয়েল, যুগ্ম আহবায়ক মল্লিক আহমদ, সাবেক ছাত্রদলে নেতা খালেদ আহমদ চেয়ারম্যান, ২৭নং ওয়ার্ড  স্বেচ্ছাসেবকদলের আহবায়ক দেলোওয়ার হোসেন চৌধুরী, ২৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের আহবায়ক জাবেদ আহমদ জীবন, কামরান হোসেন হেলাল ও আজিজ খান সজিব।

পথসভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি সামসুজ্জামান, সাধারণ সম্পাদক মোনাদ্দির আহমদ, বিয়ানিবাজার পৌর বিএনপির সভাপতি আবু নাছের পিন্টু, এমসি বিশ্ববিদ্যায় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদলের ১ম যুগ্ম-সম্পাদক সৈয়দ সুহেল, ফেঞ্জুগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া আরফিন ফয়সল, গোবিন্দ ডিগ্রী কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আহসান মাহবুব, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদলের যুগম সম্পাদক মাসুক আহমদ, স্বেচ্ছাসেবকদলের নেতা আকবর আলী খান, জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি বেলায়েত হোসেন মোহন, সহ সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম রাসেল, স্বেচ্ছাসেবকদলের নেতা সালেক আহমদ, লাল মিয়া, সদ্য কারামুক্ত ০৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের সভাপতি রাসেল আহমদ খান, শেখ সম্্রাট, আকির হোসেন, ফারুক আহমদ, দেলোওয়ার হোসেন, সজিব নুর বাবু, আতাউর রহমান মনাই, সানুর, জাহাঙ্গীর, ছয়ফুল হক, সাদ্দাম হোসেন মিঠু, বারেক আহমদ, উজ্জল, আরমান ও মোশতাক প্রমুখ।

পথসভায় প্রধান অতিথির বক্তব্যে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী বলেন কারাবন্ধী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন তরান্নীত করতে এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে বীরের বেশে বাংলাদেশে ফিরিয়ে আনতে ধারের শীষকে বিজয়ী করতে হবে। গনমানুষের নেতা এম ইলিয়াছ আলী, ছাত্রনেতা দিনার, জুনেদ ও আনছার সহ গুমহওয়া নেতৃবৃন্দকে ফিরে পেতে আগামী ৩০ জুলাই গুম-খুনের প্রতীক নৌকাকে সুরমা নদীতে ডুবিয়ে দিতে হবে।

প্রধান বক্তার বক্তব্যে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা সাদরাজ্জামান জামান বলেন আগামী ৩০ জুলাই ভোট কেন্দ্র পাহারা দিয়ে ধানের শীষের বিজয় সু-নিশ্চিত করে পূণভূমি সিলেট থেকেই আওয়ামী ফ্যাসিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।

পথসভা শেষে বাদ মাগরিব দরগার প্রধান গেইট থেকে শুরু করে আম্বারখানা পয়ন্ত লিফলেট বিতরণ করেন কেন্দ্রীয় ও সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দ।

রাতে ঝড় বৃষ্টি উপক্ষা করে আখালিয়া নতুন বাজারে আরিফুল হক চৌধুরী উপস্থিতে এক পথসভায় যোগদেন এবং গণসংযোগে অংশনেন। নতুন বাজারে পথাসভা ও গণসংযোগে আরও উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. শাখায়াত হাসান জীবন, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন, স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী, স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা সাদরাজ্জামান জামান, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবকদলের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ফখরুল ইসলাম রবিন, সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি একে এম তারেক কালাম, শহীদ আহমদ চেয়ারম্যান, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি আব্দুল আহাদ খান জামাল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সাবেক সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক ফরহাদ উদ্দিন, সাবেক সহ-ক্রিড়া সম্পাদক এডভোকেট মহিউদ্দিন লোবান, সাবেক সহ সম্পাদক এম জি মাছুম রাসেল, ইউসুফ হারুন পাঠুৃয়ারী, ইকবাল হোসেন, মনসুর আহমদ মাছুম, ইলিয়াছ আহমদ সিলেট জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম-আহমদ জাকির হোসেন, আব্দুল ওয়াহিদ সুহেল, সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯৩ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031